দক্ষিণ দিনাজপুর জেলায় নতুন করে করোনা সংক্রামিত ২২

433
ফাইল ছবি

বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলায় নতুন করে আরও ২২ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদিনের সংক্রমিতদের মধ্যে জেলা সদর শহর বালুরঘাটে সংক্রামিত হয়েছেন ৪ জন। এছাড়াও বালুরঘাট গ্রামীণ এলাকায় ৮ জন, কুমারগঞ্জ ১ জন, তপনে ৬ জন, হিলিতে ১ জন এবং হরিরামপুরে দু’জন সংক্রামিত হয়েছেন।

স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর, গত ২৪ জুলাই আক্রান্তদের সোয়াব সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজের ভিআরডিএলে পাঠানো হয়। এদিন রাতে রিপোর্ট এলে দেখা যায়, ২২ জনের রিপোর্ট পজিটিভ। এর মধ্যে স্বাস্থ্যকর্মী, ট্রাকচালক, কৃষকসহ বিভিন্ন পেশার মানুষ সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

আক্রান্তদের মধ্যে বালুরঘাট শহরের ৪ জন (ঢাকা কলোনি, গীতাঞ্জলীপাড়া নারায়ণপুর ও শান্তি কলোনি) এবং ব্লক এলাকার ৮ জন (চককাশী, রঘুনাথপুর, কামারপাড়া, জন্তিগ্রাম, মল্লিকপাড়া), হরিরামপুর ব্লকের পুন্ডরীর ২ জন, কুমারগঞ্জের রামকৃষ্ণপুরের ১ জন, হিলির পাঞ্জুল ফতেপুরের ১ জন। তপনের সোনকৈর, জাজিয়ারে ১ জন, দরপাইল ও নিশ্চিন্তাতে ২ জন করে সংক্রমিত হয়েছেন।

আক্রান্তদের অধিকাংশেরই ট্রাভেল হিস্ট্রি নেই ও তাঁরা উপসর্গহীন বলে জানা গিয়েছে। এদিনের মোট ২২ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৩৮ জন। আক্রান্তদের মধ্যে ৪৫১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।