মালদার এক আক্রান্ত গেলেন বিহার, করোনা হাসপাতালে ভর্তি ২৩

585

পুরাতন মালদা: মালদায় নতুন করে ৭ জন করোনা আক্রান্তের মধ্যে একজনের প্রকৃত ঠিকানা বিহার হওয়ায় তাঁকে মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়নি। ৭ জনের বদলে শুক্রবার রাতে ৬ জনকে পুরাতন মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার মালদা জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তর সূত্রে এ কথা জানানো হয়।

যদিও শুক্রবার জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছিল, আক্রান্ত ৭ জনকে পুরাতন মালদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শনিবার দুপুরে জেলা প্রশাসনের তরফে জানানো হয়, বিহারের আক্রান্তকে মালদার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়নি। তাঁকে বিহারের কাটিহারের আজমনগরে পাঠানো হয়েছে। গৌড়কন্যা বাস টার্মিনাসে লালারসের নমুনা পরীক্ষার সময় ঠিকানা হিসেবে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের কথা বললেও আদতে তিনি বিহারের বাসিন্দা বলে পরে জানা যায়।

- Advertisement -

মালদা জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, গৌড়কন্যা বাস টার্মিনাসে ওই ব্যক্তির লালারসের নমুনা সংগ্রহের দুদিন পরে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। সেখানে ওই ব্যক্তি নিজেকে হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের সুজাপুরা এলাকার বাসিন্দা বলে দাবি করেন। যদিও সংক্রমণ ধরা পড়ার পর জানা যায়, ওই ব্যক্তি বিহারের কাটিহার জেলার আজমনগর থানার বাসিন্দা।

গৌড়কন্যা থেকে ওই ব্যক্তি কাটিহার চলে যান বলে খবর। তবে সেখানে করোনা হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে কিনা তা জানা যায়নি। এদিকে তথ্য সংক্রান্ত এই বিভ্রাটের জেরে বিভ্রান্তি ছড়ায় মালদা জেলাজুড়ে। প্রাথমিকভাবে ৭ জন পজিটিভ রিপোর্ট সম্পর্কে নিশ্চিত করে জেলা স্বাস্থ্য দপ্তর। সবগুলি পজিটিভ রিপোর্ট মালদা জেলার বলে জানানো হয়।

যদিও শনিবার জানা যায়, হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের আক্রান্ত বিহারে চলে যান। এদিকে করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় মালদাকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।