আলিপুরদুয়ারে নতুন করে করোনা আক্রান্ত ২৪ জন

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারে নতুন করে ২৪ জন করোনায় আক্রান্ত হলেন। শনিবার জেলায় ৪৬ জন পজিটিভ রোগীর সন্ধান পাওয়া গিয়েছিল। ওই রিপোর্টের চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই রবিবার ফের নতুন করে ২৪ জনের পজিটিভ রিপোর্ট আসায় জেলা জুড়ে ব্য়াপক আতঙ্ক তৈরি হয়েছে।

এদিন যাদের পজিটিভ রিপোর্ট আসে তাঁরা প্রত্যেকেই ভিন রাজ্য ফেরত। তাঁদের জেলার বিভিন্ন কোয়ারান্টিন সেন্টারে রাখা হয়েছিল। রবিবার পজিটিভ রিপোর্ট আসামাত্রই প্রত্যেককে তপসিখাতা কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, রবিবার ২৪ জন পজিটিভ রোগী নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৭৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৮ জন এবং অ্যাকটিভ রোগীর সংখ্যা ৮৮ জন।

- Advertisement -

এদিন যে ২৪ জনের পজিটিভ রিপোর্ট আসে তাঁদের মধ্যে দুজনের বাড়ি কালচিনি ব্লকে। এর মধ্যে একজন দলসিংপাড়ার বাসিন্দা। তবে অপর জন কোন এলাকার সে বিষয়ে অবশ্য ব্লক স্বাস্থ্য দপ্তর কিছু জানায়নি। এদিন আক্রান্তদের মধ্যে ২ জন কুমারগ্রাম ব্লকের বাসিন্দাও আছেন। দুজনই হাতিপোতা এলাকার বাসিন্দা। তাঁঁরা দিল্লি থেকে জেলায় ফেরেন। তাঁরা বারবিশা নবোদয় বিদ্যালয়ের সরকারি কোয়ারান্টিনে ছিলেন।

রবিবার তাঁদের দুজনের রিপোর্ট পজিটিভ আসায় তাঁদেরও তপসিখাতা কোভিড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। এদিকে রবিবার যে ২৪ জন পজিটিভ রোগীর সন্ধান পাওয়া গেছে তাঁদের মধ্যে দুই ব্লকের মোট ৪ জনের তথ্য পাওয়া গিয়েছে। বাকি ২০ জন কোন ব্লকের বা কোন এলাকার সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে স্বাস্থ্য দপ্তরও কোনও তথ্য দিতে পারেনি।