নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

243

দুর্গাপুর: এক নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বর থানার জামাই পাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শনিবার রাতের এই ঘটনায় পান্ডবেশ্বর থানার পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। ধৃতরা হল বিশাল রুইদাস, রোশন পাসোয়ান ও মহঃ তারিফ। ধৃত তিনজনের বয়স ২০-২১ বছর। রবিবার সকালে ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে ৬ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেন। ধৃতদের বিরুদ্ধে পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা করেছে।

পুলিশ সূত্রে খবর, পান্ডবেশ্বরের জামাইপাড়ার বাসিন্দা বছর ১৩-এর ঐ নাবালিকা শনিবার রাতে বাড়ির বাইরে বেরিয়েছিল। সেই সময় তিন যুবক বিশাল রুইদাস, রোশন পাসোয়ান ও মহঃ তারিফ তাকে জোর করে তুলে নিয়ে যায়। দূরে এবি পিটের কাছে পরিত্যক্ত একটি খনি আবাসনে নিয়ে গিয়ে তাকে তিনজন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। পরে নাবালিকা বাড়ি ফিরে এসে পরিবারের সদস্যদেরকে ঘটনার কথা জানায়। সেই ঘটনা জানাজানি হতেই তোলপাড় শুরু হয়ে যায় খনি এলাকায়।

- Advertisement -

রাতেই নির্যাতিতার পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগল পেয়ে পাণ্ডবেশ্বর থানার পুলিশ বিশাল রুইদাস, রোশন পাসোয়ান ও মহঃ তারিফকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, ধৃত তিনজনের মধ্যে দুজনের বাড়ি এবি পিট এলাকায়। একজন ফুলবাড়ি কোলিয়ারি এলাকায় বলে জানা গেছে। যদিও এদিন সংবাদমাধ্যমের সামনে তাদের বিরুদ্ধে উঠা ধর্ষণের অভিযোগের কথা অস্বীকার করেছে অভিযুক্তরা। পুলিশ জানায়, নাবালিকার পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল। তার ভিত্তিতেই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।