লক্ষ্মীপুরে বোমাবাজির ঘটনায় গ্রেপ্তার ৩

195

চোপড়া: লক্ষ্মীপুরে বোমাবাজির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে, দলীয় কর্মী-সমর্থকদের গ্রেপ্তারের প্রতিবাদে রবিবার সকালে লক্ষ্মীপুর বাজার এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান কংগ্রেসের স্থানীয় নেতা-কর্মীরা। বিকেলে ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় কংগ্রেসের তরফে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছে কংগ্রেস। এদিন বিকেলে লক্ষ্মীপুর বাজারে কংগ্রেসের বিক্ষোভ কর্মসূচীতে চোপড়া থানার আইসি বিনোদ গজমেরের কুশপুতুল পোড়ানো হয়। দাসপাড়ায় সিপিএমের সঙ্গে যৌথভাবে প্রতিবাদে শামিল হয় কংগ্রেস।

- Advertisement -

কংগ্রেস সভাপতি অশোক রায় বলেন, ‘শনিবারের ঘটনার পর পুলিশ নিরপরাধ মানুষদের ধরপাকড় শুরু করেছে। রবিবার ভোরে ৩ জন কর্মী-সমর্থককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার প্রতিবাদেই এদিন বিকেলে চোপড়া ব্লকে প্রতিবাদ কর্মসূচি আয়োজিত হয়েছে।’

পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে লক্ষ্মীপুর এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের এদিন ইসলামপুর আদালতে তোলা হয়। বিচারক ধৃতদের ৭ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন। এবিষয়ে চোপড়া থানার আইসি বিনোদ গজমেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর বক্তব্য মেলেনি।