ভোটের আগে আগ্নেয়াস্ত্র ও বোমা সহ ধৃত ৩ দুষ্কৃতী

68

দিনহাটা: ভোটের ঠিক আগে আগ্নেয়াস্ত্র ও বোমা সহ তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল দিনহাটা থানার পুলিশ। শনিবার গভীর রাতে বিশেষ সূত্রে খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ পেটলা অঞ্চলে অভিযান চালায়। সেই সময় একটি বাইকে তিনজনকে দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। ওই তিনজনকে আটকাতে গেলে সেখান থেকে তারা পালানোর চেষ্টা করে। তবে কিছুটা যেতেই নিয়ন্ত্রণ হারিয়ে বাইক নিয়ে পড়ে যায় দুষ্কৃতীরা। এরপরই তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দও জানান, ধৃতদের নাম হামিদুল হক (৩৮), আবু হোসেন (২৩) ও আবু কালাম (২৮)। শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে একটি পাইপ গান, এক রাউন্ড গুলি ও দুটি ক্রুড বোমা উদ্ধার হয়েছে। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

- Advertisement -

গত পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে দিনহাটায় বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে একাধিক হিংসার ঘটনা ঘটে। সেই সময় দুষ্কৃতীরা এলাকায় সন্ত্রাস চালাতে আগ্নেয়াস্ত্রের ব্যবহারও করে বলে অভিযোগ উঠে। তবে একুশের নির্বাচনে যাতে এধরনের ঘটনা না ঘটে তার জন্য আগে থেকেই ধারাবাহিক অভিযান জারি রেখেছে দিনহাটা থানার পুলিশ। গত কয়েকদিন ধরে বিভিন্ন জায়গায় এই ধরনের অভিযান চলছে।