মেখলিগঞ্জে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ৩

392

চ্যাংরাবান্ধা: ডাকাতির ছক বানচাল করল মেখলিগঞ্জ থানার পুলিশ। রবিবার মধ্যরাতে চ্যাংরাবান্ধার ভিআইপি মোড় এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতরা হল, অনুজয় কুমার সিংহ, রবীন্দ্র কুমার সিংহ ও বিনোদ কুমার চৌধুরী। তাদের বাড়ি বিহারের মধুপুর জেলায়।

গতকাল খবর পেয়ে পুলিশ ওই এলাকায় হানা দেয়। অভিযুক্তদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি, দু’টি ধারালো অস্ত্র সহ তিনটি মোবাইল ও একটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়। পুলিশি জেরায় অভিযুক্তরা স্বীকার করেছে, ডাকাতির উদ্দেশ্যে তারা সেখানে গিয়েছিল। অভিযুক্তদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। মেখলিগঞ্জ থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Advertisement -

প্রসঙ্গত, বাংলাদেশ সীমান্তবর্তী এই এলাকা থেকে ইতিপূর্বেও অপরাধমূলক কাজের অভিযোগ উঠে আসছিল। এখানেই রয়েছে বাংলাদেশ সীমান্তবর্তী উন্মুক্ত সীমান্ত। এই উন্মুক্ত সীমান্ত দিয়ে দুষ্কৃতীরা মাঝেমধ্যে অপকর্ম করার চেষ্টা করে বলেও অভিযোগ। তবে গতকালের ঘটনায় দুষ্কৃতীরা পুলিশের হাতে ধরা পড়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এলাকার বাসিন্দারা। তাঁরা মেখলিগঞ্জ থানার পুলিশের ভূমিকার প্রশংসা করার পাশাপাশি পুলিশের টহলদারি ও নিরাপত্তা ব্যবস্থা সীমান্তের এই এলাকায় আরও বাড়ানোর দাবি করেছেন।