প্রচুর ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের জালে ৩

199

বালুরঘাট: ক্রেতা সেজে হানা দিয়ে আট হাজার ইয়াবা ট্যাবলেট সহ তিনজনকে গ্রেপ্তার করল বালুরঘাট থানার পুলিশ। রবিবার ভোরে বালুরঘাটের কলকলা খাঁড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ওই ট্যাবলেটগুলির বাজারমূল্য ৮০ লক্ষ থেকে এক কোটি টাকা বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সমর সাহা, আকবর আলি দেওয়ান ও সুমন মালি। তাদের বাড়ি হিলির তিওর ও ত্রিমোহিনী এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান, ওই ইয়াবা ট্যাবলেটগুলি চিন থেকে দক্ষিণ দিনাজপুর জেলায় আনা হয়েছিল। ট্যাবলেটগুলি বালুরঘাট হয়ে হিলি সীমান্ত দিয়ে বাংলাদেশে পাচারের পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের। সোমবার দুপুরে এ নিয়ে বালুরঘাট থানায় সাংবাদিক বৈঠক করেন জেলা পুলিশ সুপার রাহুল দে। তিনি ছাড়াও হাজির ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মহম্মদ নাসিম, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ, বালুরঘাট থানার আইসি অসীম গোপ। ইয়াবা ট্যাবলেট পাচারচক্রে আর কারা জড়িত রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

- Advertisement -

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপার রাহুল দে জানান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে প্রায় আট হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।