জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় জখম সিএবির ৩ মহিলা সদস্য সহ ৪

244

বর্ধমান, ৩ নভেম্বরঃ জাতীয় সড়কে গাড়ি দুর্ঘটনায় জখম হলেন সিএবি (ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল)-র তিন মহিলা সদস্য সহ চার জন। রবিবার ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মেমারি থানার পালসিটের কাছে ২ নম্বর জাতীয় সড়কে। জখম সিএবির তিন মহিলা সদস্য ও তাঁদের গাড়িচালককে বর্ধমানের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখমদের নাম পূর্ণিমা চৌধুরি, শ্যামা সাউ ও চন্দনা মুখোপাধ্যায়। এই তিনজনই সিএবির প্রাক্তন খেলোয়াড়। বর্তমানে তাঁরা সিএবির খেলোয়াড় নির্বাচকমণ্ডলীর সক্রিয় সদস্য হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। জখম গাড়িচালকের নাম বিশ্বজিৎ পারিদা। পুলিশ জানিয়েছে, এদিন গাড়িতে করে কলকাতা থেকে বীরভূমের সিউড়ি যাচ্ছিলেন সিএবির এই তিন মহিলা সদস্য। বীরভূমের দুবরাজপুরের বড়গুনসিমাতে একটি ক্রিকেট সিলেকশন ক্যাম্পে যোগদান করতে যাচ্ছিলেন তাঁরা। তবে যাওয়ার পথে পালসিটের কাছে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের গাড়িটি।

- Advertisement -

জানা গিয়েছে, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে তাঁদের গাড়িটি। ঘটনায় জখম হন সিএবির তিন মহিলা সদস্য সহ চারজন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চন্দনা মুখোপাধ্যায়ের চোট গুরুতর। গাড়িচালক বিশ্বজিৎ পরিদার অবস্থা আশঙ্কাজনক।

জখম সিএবির সদস্যদের দেখতে এদিন বিকেলে বর্ধমানে পৌঁছান সিএবির সম্পাদক অভিষেক ডালমিয়া। সঙ্গে ছিলেন সহকারি সম্পাদক দেবব্রত দাস। অভিষেক ডালমিয়া বলেন, ‘জখম সকলের চিকিৎসা যথাযথভাবে হচ্ছে। তাঁরা প্রত্যেকেই এখন বিপদমুক্ত। সোমবার তাঁদের কলকাতার বড়ো হাসপাতাল বা নার্সিংহোমে ভরতি করা হবে। জখমদের চিকিৎসার বিষয়ে সিএবি সবরকম সাহায্য করবে।’