জলে ডুবে মৃত্যু ৩ শিশুর

189

কিশনগঞ্জ: গত ২৪ ঘণ্টার মধ্যে জলে ডুবে মৃত্যু হল ৩ শিশুর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কিশনগঞ্জ জেলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুদের নাম মিনজারী খাতুন(৬), জাকি অতহর(৫), তনজিম খান(৩)। মঙ্গলবার সকালে তিনজনের দেহ ময়নাতদন্তের পরে অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, সোমবার দুপুরে জেলার কোচাধামন ব্লকের পুটিমারি গ্রামের ৬ নম্বর ওয়ার্ডে দুই ভাই বোন মিনজারী খাতুন ও জাকি অতহর বাড়ির পাশের পুকরে ডুবে মারা যায়। দুপুরের পর থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। হঠাৎ সন্ধ্যার আগে গ্রামবাসীরা দেখেন তাদের বাড়ির পাশের পুকুরে ভাইবোনের মৃত দেহ ভাসছে। সেই সময় সন্থা গ্রাম পঞ্চায়েতের প্রধান শরমত হায়াতের নেতৃত্বে গ্রামবাসীরা ভাইবোনের দেহ পুকুর থেকে উদ্ধার করে।

- Advertisement -

অন্যদিকে, কিশনগঞ্জ শহরের খাগড়া এয়ার স্ট্রিপের পাশের মাছমারা মহল্লার তনজিম খান হঠাৎ নিখোঁজ হয়ে যায়। শিশুটির বাবা মহম্মদ টনী খান ও পাড়ার লোকজন বাচ্চাটিকে চারিদিকে খুঁজতে থাকে। এরপর এদিন সকালে বাড়ির পাশের পুকুরে শিশুটির দেহ ভেসে ওঠে। মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারি সকালেই ঘটনাস্থলে যান। এরপর শিশুটির দেহ পুলিশ ময়নাতদন্তের জন্য কিশনগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। জেলার কোচাধামন থানা ও কিশনগঞ্জ সদর থানায় দুটি ভিন্ন ভিন্ন অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।