মাল ব্লকে করোনা আক্রান্ত আরও ৩

824

মালবাজার: মাল ব্লকের গ্রামীণ এলাকার আরও তিনজনের দেহে করোনা সংক্রমণের হদিস মিলল।

ব্লক প্রশাসন এবং স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গিয়েছে, ওদলাবাড়ি জেলা পরিষদ কমিউনিটি হল কোয়ারান্টিন কেন্দ্রে থাকা এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাঁকে জলপাইগুড়ির কোভিড হাসপাতালে পাঠানো হয়। তাঁর বাড়ি মাল ব্লকেরই একটি চা বাগান এলাকায় বলে প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে।

- Advertisement -

তবে কোয়ারান্টিন কেন্দ্রে থাকায় ওই যুবক ভিনরাজ্য থেকে আসার পর বাড়িতে ফেরেননি। অন্যদিকে ডামডিম এবং ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার একজন যুবতী এবং একজন যুবকের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এরা দুজন যথাক্রমে ময়নাগুড়ি এবং মেটেলি ব্লক কোয়ারান্টিন কেন্দ্রে ছিলেন। তবে কেন্দ্রে থাকার মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এরা বাড়িতে ফেরেন।

হোম কোয়ারান্টিনে থাকাকালীন এদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। স্বাস্থ্য বিভাগ এই দুজনকেই জলপাইগুড়ি জেলার কোভিড হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করেছে। এর পূর্বে সোমবার রাতেও ওদলাবাড়ি কোয়ারান্টিন কেন্দ্রে থাকা এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। তাঁর বাড়ি রাজাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায়।

তাঁকে রাতেই জলপাইগুড়ির কোভিড হাসপাতালে পাঠানো হয়েছিল। ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সব মিলিয়ে মঙ্গলবার বিকেল পর্যন্ত মাল ব্লকের গ্রামীণ এলাকায় ১৮ জনের দেহে করোনা সংক্রমণ ধরা পড়ল। এছাড়া মাল শহরের একজন গৃহবধূ এবং একজন স্বাস্থ্যকর্মীরও করোনা সংক্রমণ ধরা পড়েছে। এরা প্রত্যেকেই কোভিড হাসপাতালে চিকিৎসাধীন।