হাসপাতালে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত ৩

205

জঙ্গিপুর: হাসপাতাল যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের তিনজনের। ঘটনায় আহত হয়েছেন এক ব্যক্তি। সোমবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার আহিরণের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে। ঘটনার পর বেশ কিছুক্ষণ রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মৃতরা হলেন মালেকা বেওয়া (৬৫), সুলেখা বিবি (৪০) ও কুরবান শেখ (২৫)। ঘটনায় আহত হয়েছেন বজলে আহমেদ (৫৫)। মালেকা বেওয়ার বাড়ি বীরভূমের আমহা গ্রামে। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে একটি গাড়ি করে সুতির বাসিন্দা বজলে আহমেদ তাঁর স্ত্রী, ছেলে এবং শাশুড়িকে নিয়ে চিকিৎসার জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে যাচ্ছিলেন। তাঁদের গাড়িটি জাতীয় সড়কে ওঠার পর ফারাক্কার দিক থেকে আসা একটি গাড়ি তাঁদের গাড়িটিতে ধাক্কা মারে। গাড়িটি চালাচ্ছিলেন কুরবান। বাকিরা সবাই ওই গাড়ির যাত্রী ছিলেন। গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু হয় কুরবান শেখের। বাকিদের স্থানীয়রা উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মালেকা বেওয়া এবং সুলেখা বিবিকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় বজলে আহমেদ জঙ্গিপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

- Advertisement -

সুতি থানার পুলিশ জানিয়েছে, ঘাতক গাড়িটিকে আটক করা হলেও চালক পলাতক। এই ঘটনার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দৈনন্দিন এই ভাবে জাতীয় সড়কে দুর্ঘটনার কারণে প্রশাসনের দিকে আঙুল তুলছে সাধারণ মানুষ। জঙ্গিপুর মহকুমা এলাকাতে নতুন বছর শুরু হওয়ার পর থেকে প্রায় আট জনের মৃত্যু হয়েছে।