মালদায় ধানের বস্তা চাপা পড়ে মৃত্যু একই পরিবারের ৩ সদস্যের

158

সামসী: ধানের বস্তা চাপা পড়ে মৃত্যু হল দুই নাতি ও ঠাকুমার। ঘটনাটি ঘটেছে মালদার মালতীপুর বিধানসভা (চাঁচল-২) এলাকার ধানগাড়া-বিষণপুর গ্রাম পঞ্চায়েতের লোলিয়াবাড়ি গ্রামে। মৃত ঠাকুমার নাম টালু সোরেন (৬০) এবং তাঁর দুই নাতি রোহিত টুডু (৭) ও রাহুল টুডু (৫)। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, একই ঘরে দুই নাতিকে নিয়ে ঘুমোচ্ছিলেন টালু সোরেন। বিছানার পাশে বাঁশের মাচায় রাখা ছিল বস্তা ভর্তি ধান। হঠাৎই সেই ধানের বস্তা তিনজনের উপর পড়ে যায়। সেখানে চাপা পড়ে মৃত্যু হয় ঠাকুমা এবং দুই নাতির।

শুক্রবার ঘটনাস্থলে যান মালতীপুরের বিধায়ক আব্দুর রহিম বকসি। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি। দেহ সৎকারের ব্যবস্থাও করেন বিধায়ক। সঙ্গে ছিলেন চাঁচল-২ পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ প্রদ্যুৎ সিনহা, তৃণমূল কংগ্রেস নেতা প্রকাশ মণ্ডল, জাহাঙ্গীর আলম প্রমুখ।

- Advertisement -

চাঁচল-২ বিডিও দিব্যজোতি দাস জানান, লোলিয়াবাড়ির ঘটনাটি খুবই দুঃখজনক। জয়েন্ট বিডিও শ্যামল দাস ঘটনাস্থলে গিয়ে সরকারি ত্রাণ দিয়ে এসেছেন। ‘জাতীয় পরিবার সহায়তা’ প্রকল্প থেকে আর্থিক অনুদান দেওয়ার বিষয়টিও বিবেচনা করা হবে। পাশাপাশি ওই পরিবারের জন্যে পাকা ঘর দেওয়ার বিষয়টিও ভাবা হচ্ছে বলে জানিয়েছেন বিডিও।