বানারহাটে দুর্ঘটনায় আহত ৩

271

গয়েরকাটা: রবিবার বিকালে এক বাইক দুর্ঘটনায় আহত হলেন৩ জন। গয়েরকাটার মধুবনী নেচার পার্ক ও রিসোর্ট সংলগ্ন এলাকায় ঘটনা। এই ঘটনায় দুই বাইক আরোহী সুজয় সরকার ও মাধব সরকার ছাড়াও কুলদীপ লাকড়া নামে এক পথ চারি আহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এদিন একটি বাইকে করে তেলিপাড়ার কালুয়া কলোনীর তিনজন যুবক দ্রুত গতিতে গয়েরকাটা থেকে খুট্টিমারির দিকে যাচ্ছিলেন। মধুবনী মধুবনী নেচার পার্ক ও রিসোর্ট সংলগ্ন এলাকায় আসতেই বাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে কুলদীপ লাকড়া নামে স্থানীয় এক বাসিন্দাকে ধাক্কা মারেন। বাইক থেকে ছিটকে পড়েন বাইক চালক সহ আরও দুজন। এই ঘটনায় এক বাইক আরোহী রক্ষা পেলেও বাকি দু’জন বাইক আরোহী ও এক পথচারী আহত হন।

- Advertisement -

এদের মধ্যে মাধব সরকারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। বাকি দুজন বীরপাড়া রাজ্য সাধারন হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় বাসিন্দা বিপ্লব শিকদার বলেন, ‘ আমি ওই সেখান দিয়ে যাচ্ছিলাম। আমার সামনেই দুর্ঘটনাটি ঘটে। দৌড়গিয়ে আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী ওষুধের দোকানে নিয়ে আসি। পরে স্থানীয় এক স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা তাঁদের বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যান। বানারহাট থানা সূত্রে খবর, পুলিশ বাইকটিকে আটক করেছে। অভিযোগ জমা হলে ঘটনার তদন্ত শুরু হবে।