জমি বিবাদের জেরে দুষ্কৃতীদের হাতে আহত ৩

878

জঙ্গিপুর: জমি বিবাদের জেরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন একই পরিবারের তিনজন। রবিবার রাত এবং সোমবার সকালের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার রানীনগর অঞ্চলের সাওড়াপাড়া এলাকায়। যদিও এই ঘটনাতে এখনও কোনও ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়নি।

স্থানীয় সূত্রে খবর, প্রায় ৮১ শতক জায়গার মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে সাওরাপাড়ার মাসিদুল শেখের সাথে স্থানীয় কিছু দুস্কৃতির বিবাদ চলছিল। এলাকার ওই দুষ্কৃতীরা বেশ কিছুদিন মাসিদুলের ওই জমিটি জোর করে দখল নেওয়ার চেষ্টা করছিল।

- Advertisement -

স্থানীয় সূত্রের আরও খবর, রবিবার সকালে জমি দখলের চেষ্টা হলে হলে মাসিদুল শেখের পরিবারের লোকেরা বাধা দেওয়ার চেষ্টা করে। এরপরই একের পর এক হামলা চালায় দুষ্কৃতীরা। এই হামলায় প্রথমে মাসিদুলের শেখের ভাইয়ের আঙ্গুল কেটে দেয় দুষ্কৃতীরা। গতকালের হামলাতে গুরুতর আহত হয় মাসিদুলের বাবা। সোমবার সকালে আবারও হামলা চালায় দুষ্কৃতীরা। এই হামলাতে গুরুতর জখম হন মাসিদুলের মা। দুষ্কৃতীরা তাকে লোহার রড এবং শাবল দিয়ে মারধর করে। আহত তিনজনই বর্তমানে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রের খবর, এই ঘটনাতে জড়িত থাকার অভিযোগে সাতজনের বিরুদ্ধে রঘুনাথগঞ্জ থানা অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযুক্তরা সকলেই এখনও অধরা। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।