জাতীয় সড়কে যাত্রীবোঝাই বাস ও অ্যাম্বুল্যান্সের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

437

গঙ্গারামপুর: যাত্রীবোঝাই বাস ও অ্যাম্বুল্যান্সের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন ৩ জন। বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে গঙ্গারামপুর থানার মহারাজপুর হাতিডোবা খাড়ি সংলগ্ন ৫১২ নম্বর জাতীয় সড়কে।

এদিন কুশমণ্ডি গ্রামীণ হাসপাতালের একটি অ্যাম্বুল্যান্স গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে রোগী পৌঁছে ফের হরিরামপুরে রোগী আনতে যাচ্ছিল। যাওয়ার পথে মহারাজপুরের হাতিডোবা খাড়ির কাছে ৫১২ নম্বর জাতীয় সড়কে অ্যাম্বুল্যান্সটি নিয়ন্ত্রণ হারিয়ে অভিমুখে ঘুরে যায়। সেইসময় গঙ্গারামপুরমুখী যাত্রীবোঝাই একটি বাসের সঙ্গে অ্যাম্বুল্যান্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বাসের ৩ যাত্রী আহত হন। তবে অ্যাম্বুল্যান্স চালক অক্ষত রয়েছেন। এদিন স্থানীয়রা আহতদের উদ্ধার করেন। তাঁদের গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়।

- Advertisement -

এদিকে ঘটনার জেরে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। বালুরঘাট, হিলি, কুমারগঞ্জ, তপন, মালদা, রায়গঞ্জ সহ বিভিন্ন রুটের দুরপাল্লার যানবাহন আটকে পড়ে। খবর পেয়ে গঙ্গারামপুর থানা ও ট্রাফিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। গঙ্গারামপুর থানার পুলিশ অ্যাম্বুল্যান্সটিকে উদ্ধার করে। এরপর এলাকা যানজট মুক্ত হয়। এই বিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুণ্ডু বলেন, ‘মহারাজপুরে একটি অ্যাম্বুল্যান্স ও বাসের সংঘর্ষ হয়েছে। এতে এলাকায় যানজটের সৃষ্টি হয়। বর্তমানে এলাকা যানজট মুক্ত রয়েছে।’