এশিয়ান হাইওয়েতে দুর্ঘটনায় আহত ৩

241

রাঙ্গালিবাজনা: এশিয়ান হাইওয়েতে পথ দুর্ঘটনায় আহত হলেন তিনজন। রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটে আলিপুরদুয়ার জেলার  এথেলবাড়ির কাছে এশিয়ান হাইওয়েতে।

গতকাল রাতে বীরপাড়ার দুই যুবক বাইকে করে বাড়ি ফিরছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এথেলবাড়ির কাছে এক ব্যক্তিকে ধাক্কা মেরে উলটে যায় বাইকটি। যে ব্যক্তিকে বাইকটি ধাক্কা মারে তিনি পেশায় ট্রাকচালক। অন্ধ্রপ্রদেশের বাসিন্দা ওই আহত ট্রাকচালক ও দুই মোটরবাইক আরোহী বর্তমানে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে চিকিৎসাধীন‌ রয়েছেন।

- Advertisement -

অন্যদিকে, গতকাল দুপুরে আলিপুরদুয়ার জেলার মাদারিহাট থানার অন্তর্গত শিশুবাড়ির কাছে এশিয়ান হাইওয়েতে দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু হয়। মৃতের নাম বাবলা ওরাওঁ (৩৪)। গতকাল, ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ে ধরে মধ্য রাঙ্গালিবাজনার বাবলা ওরাওঁ নামে ওই ব্যক্তি সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। তাঁর দু’টি পা ভেঙে যায় এবং মাথায় গুরুতর আঘাত লাগে। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রতিবেশী বুলু রায় জানান, গতকাল রাতেই ওই ব্যক্তির উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয়। দুটি ঘটনার তদন্ত চলছে।

প্রসঙ্গত, ৩১ নম্বর জাতীয় সড়কটি এশিয়ান হাইওয়েতে রূপান্তরিত হওয়ার পর থেকেই মাদারিহাট থেকে এথেলবাড়ি পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ অংশটিতে দুর্ঘটনা ঘটেই চলেছে। গত ৩৮ মাসে ওই এলাকায় পথ দুর্ঘটনায় কমপক্ষে ৬৮ জনের মৃত্যু হয়েছে।