তৃণমূল-বিজেপি সংঘর্ষে আহত ৩

586

তুফানগঞ্জ: তৃণমূল ও বিজেপির সংঘর্ষে গুরুতর জখম হলেন তিন তৃণমূল কর্মী। আহতরা হলেন মহাম্মদ আলী, যমসের আলী ব্যাপারি ও তার ছেলে ইয়াসিন আলী। তাদের মাথায় চোট লেগেছে। আহতরা বর্তমানে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটে বক্সিরহাট থানার বারোকোদালি ২ গ্রাম পঞ্চায়েতের চান্দিরপাঠ এলাকায়। রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় আহতদের শনিবার রাতে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি হয়েছেন। তৃণমূলের কোচবিহার জেলা যুগ্ম মুখপাত্র শিবপদ পাল বলেন, শনিবার সন্ধ্যায় চান্দিরপাঠ এলাকার দলীয় কার্যালয়ে সোমবারের তুফানগঞ্জের মহামিছিল সফল করার জন্য একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছিল। সেই প্রস্তুতি সভা শেষে দলের লোকজন যখন বাড়ি ফিরছিলেন, সেসময়ে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাদের দলের কর্মীদের ওপর চড়াও হন। লোহার রড দিয়ে তিনজনের মাথা ফাটিয়ে দেওয়া হয় ও তাদের সঙ্গে থাকা টাকা পয়সা লুঠ করা হয়।

- Advertisement -

শিবপদ বাবু বলেন, গত ৮ সেপ্টেম্বর বিজেপির তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের সংযোজক উৎপল দাস হুমকি দিয়ে বলেছিলেন, তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রে তৃণমূলকে দেখে নেওয়া হবে। তারপর থেকেই তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রে বিজেপির আশ্রিত দুষ্কৃতীরা তাণ্ডব চালাচ্ছে। আমরা এ ধরনের ঘটনার তীব্র নিন্দা করছি।

বিজেপির তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের সংযোজক উৎপল দাস বলেন, বিজেপি কখনই হিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়। তৃণমূল আশ্রিত দুটো গরু পাচারকারী গোষ্ঠীর মধ্যে ভাগাভাগি নিয়ে গন্ডগোল সৃষ্টি হয়েছিল। তা থেকে সংঘর্ষ হয়। বিজেপিকে বদনাম করার জন্যই এসব কথা বলে বেড়াচ্ছে তৃণমূল। ঘটনার তদন্তে নেমেছে তুফানগঞ্জ থানার পুলিশ।