দক্ষিণ দিনাজপুরে করোনা সংক্রামিত আরও ৩

325

বালুরঘাট: নতুন করে আরও ৩ করোনা সংক্রামিতের হদিস মিলল দক্ষিণ দিনাজপুরে। এমনটাই জানা গিয়েছে জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে। তাঁদের বাড়ি বালুরঘাট ও গঙ্গারামপুর ব্লকে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, তাঁরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক। তাঁদের লালার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে মালদা মেডিকেল থেকে রিপোর্ট পজিটিভ এসে পৌঁছোয়।

করোনা সংক্রামিতদের কোভিড হাসপাতালে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। বালুরঘাটের যে দু’জন আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে একজন চিঙ্গিশপুরের বাসিন্দা। সম্প্রতি তিনি দিল্লি থেকে ফিরেছেন। অন্যজন অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের কামারপাড়া এলাকার বাসিন্দা। তিনি হায়দরাবাদ থেকে ফিরেছিলেন। গঙ্গারামপুরের এক প্রসূতির শরীরেও করোনা সংক্রমণ পাওয়া গিয়েছে। তিনি গঙ্গারামপুর হাসপাতালে একটি শিশুর জন্ম দিয়েছেন। সেখানে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। জানা গিয়েছে, তাঁর ঠিকানা বিহারের কিশানগঞ্জ রয়েছে। তিনি কীভাবে বা কেন গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি হয়েছিলেন তা খোঁজ করছে জেলা স্বাস্থ্য দপ্তর।

- Advertisement -

এই নিয়ে জেলায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৮৮ জন। এর আগে জেলায় মোট সংক্রামিতদের মধ্যে ৫৭ জনই সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। আজ আরও কয়েকজনকে ছুটি দেওয়া হতে পারে।