নাগরাকাটায় করোনা আক্রান্ত আরও ৩

নাগরাকাটা: নাগরাকাটায় আরও ৩ করোনা আক্রান্তের হদিস মিলল। তাঁদের মধ্যে দুজন লুকসানের বাসিন্দা। অপর ব্যক্তি নাগরাকাটা বাজারের বাসিন্দা। লুকসানের যে দুই ব্যক্তির শরীরে করোনার সংক্রমণের মিলেছে, তাঁরা ওই পরিবারেরই কোভিড পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। কোভিড পজিটিভ ওই ব্যক্তি সম্প্রতি শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে মারা যান।

শুক্রবার ব্লক প্রশাসনের তরফে গোটা লুকসান এলাকা স্যানিটাইজ করা হয়। উপস্থিত ছিলেন গ্রাম পঞ্চায়েত প্রধান মনোজ মুন্ডা। অন্যদিকে নাগরাকাটার যে ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন, তিনি বর্তমানে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন বলে ব্লক স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে। তিন করোনা আক্রান্তের লালার নমুনা শিলিগুড়ির বেসরকারি ল্যাবে পরীক্ষা করা হয়।

- Advertisement -

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চ-এর পোর্টালে ওই ৩ জনের রিপোর্ট নথিভুক্ত হয়েছে বলে ব্লক স্বাস্থ্য দপ্তর জানিয়েছে। লুকসানের পর এবার নাগরাকাটার আক্রান্তের বাড়ির এলাকার চারপাশকেও কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হচ্ছে বলে ব্লক প্রশাসন জানিয়েছে। লুকসানের দুই আক্রান্তকে হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। প্রয়োজনে তাঁদের মেটেলির সেফ হোমে স্থানান্তরিত করা হবে।