উদ্ধার চারটি টোটো, ধৃত ৩

90

দিনহাটা: 

গত একমাসের বিভিন্ন সময়ে চুরি যাওয়া চারটি টোটো ও একটি বাইক উদ্ধার করল দিনহাটা ও সাহেবগঞ্জ থানার পুলিশ।রবিবার এক সাংবাদিক সম্মেলনে একথা জানান এসডিপিও ত্রিদিব সরকার। তিনি বলেন, ‘গত একমাসে বিভিন্ন সময়ে চুরি যাওয়া চারটি টোটো ও একটি বাইক উদ্ধার করেছে দিনহাটা ও সাহেবগঞ্জ থানার পুলিশ। দুই থানার আধিকারিকরাই খুব ভালো কাজ করছেন।’

- Advertisement -

দিনহাটা থানা সূত্রে জানা গিয়েছে গোসানিমারির বাসিন্দা জমিদুল আলি টোটো চুরির ঘটনায় গত ১৭ মে দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিওিতে তদন্তে নেমে টোটো চুরির একটি চক্রের হদিস পায় পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, মহকুমার ব্যস্ত এলাকাগুলি থেকে টোটো গুলি চুরি করে যন্ত্রাংশ খুলে অন্য টোটোর সাথে বদল করে তা বাইরে বিক্রি করে দেওয়া হয়।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দও বলেন, ‘টোটো চুরি চক্রের দু’জনকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছি। একজন ওকড়াবাড়ির বাসিন্দা নূর আলোম ব্যাপারী, অপরজন চৌধুরীহাটের বাসিন্দা নাজির হোসেন। তাদের কাছ থেকে তিনটি টোটো ও একটি বাইক উদ্ধার করা হয়েছে। অন্যদিকে সাহেবগঞ্জ থানার ওসি অ্যান্থনি হড়ো জানান, টোটো চুরি কান্ডে কোচবিহার টাকাগাছের বাসিন্দা মজিদুল হককে গ্রেপ্তারের পাশাপাশি একটি টোটোও উদ্ধার করা হয়।