নাড্ডা বরণে ৩ টন গাঁদা আর ৭ হাজার গোলাপ, প্রস্তুতি তুঙ্গে

232

বর্ধমান: লক্ষ্য ২০২১ বিধানসভা ভোট। নির্বাচনের দিন ঘোষনার আগেই বাংলা দখলের অভিপ্রায়ে তেড়ে ফুঁড়ে ময়দানে নেমে পড়েছে বিজেপি। সেই লক্ষে একাধীক রাজনৈতিক কর্মসূচি নিয়ে শনিবার পূর্ব বর্ধমান চষে বেড়াতে হাজির স্বয়ং বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা।

এদিন জেলার কাটোয়া থেকেই নাড্ডাজীর রাজনৈতিক কর্মসূচি শুরু হচ্ছে। কাটোয়ার জগদানন্দপুরের মাঠে জনসভায় বক্তব্য রাখা শেষ করার পর সভাস্থলের খানিকটা দুরে মুন্থলী গ্রাম নিবাসী তপশিলি পরিবারের মথুরা মণ্ডলের বাড়িতে তিনি মধ্যাহ্ন ভোজ সারবেন। মধ্যাহ্ন ভোজ সেরেই নাড্ডাজী রওনা দেবেন শহর বর্ধমানের উদ্দেশ্যে। শহর বর্ধমানে রোড শোয়ে অংশ নেবেন নাড্ডাজী। তার সমস্ত প্রস্তুতি ইতিমধ্যেই চুড়ান্ত হয়ে গিয়েছে। ডায়মন্ডহারবারের পুনরাবৃত্তি যাতে না ঘটে তার জন্য গোটা শহর বর্ধমানে অতি সক্রিয় ভূমিকায় পথে নেমেছে পুলিশ। কার্যত গোটা শহর বর্ধমান এখন পুলিশের ঘেরাটোপে।

- Advertisement -

জেপি নাড্ডাকে স্বাগত জানাতে প্রস্তুতির কোন খামতি রাখেনি বিজেপি শিবির। বিজেপির পতাকায় মুড়ে ফেলা হয়েছে শহর বর্ধমান ও সংলগ্ন এলাকা। কাটোয়ার মতো শহর বর্ধমানে বিজেপির পতাকার পাশেই তৃণমূল পতাকা লাগিয়ে দিতেও এদিন কশুর করেনি তৃণমূল কর্মীরা। তবে এই সব কিছুকে গুরুত্ব দিতে চাইছেন না পূর্ব বর্ধমানের বিজেপি নেতৃত্ব।

জেলা বিজেপি সভাপতি সন্দীপ নন্দী জানিয়েছেন, নাড্ডাজীর রোড শোয়ের জন্য তিন টন গাঁদা ফুল আর সাত হাজার গোলাপের পাঁপড়ি আনা হয়েছে। এই ফুল সমবেত মানুষদের উদ্দেশ্যে ছুঁড়ে দেবেন নাড্ডাজী। বর্ধমানে অধিষ্ঠাত্রী দেবী সর্বমঙ্গলা মায়ের মন্দিরে পুজো দিয়েই নাড্ডাজী রোড শোয়ে অংশ নেবেন। বর্ধমানের বীরহাটা থেকে কার্জনগেট পর্যন্ত প্রায় তিন কিমি রোড শোয়ে  মানুষের ঢল নামবে বলে দাবি করেছেন বিজেপি নেতৃত্ব।

জেলা সভাপতি সন্দীপ নন্দী জানিয়েছেন, আয়োজন একেবারে সম্পূর্ণ। জেপি নাড্ডাজীকে স্বাগত জানানোর জন্য বর্ধমানের বাসিন্দারা উৎসুক হয়ে আছেন। জেপি নাড্ডার রোড শো এ যোগ দিতে যাওয়ার পথে দুই নম্বর জাতীয় সড়কে জামালপুর থানার মসুন্ডা এলাকায় দুর্ঘটনার কবলে পড়ল বিজেপিকর্মীবাহী একটি গাড়ি। বরাতজোরে তাঁরা অবশ্য রক্ষা পান। একজন সামান্য আহত হয়েছেন বলে জানা গিয়েছে।