তিন জায়গায় এক কিশোরী সহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু

233

আসানসোল: আসানসোলের পৃথক তিনটি জায়গায় এক কিশোরী সহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু। ঘটনাটি ঘটেছে আসানসোল, রানিগঞ্জ ও জামুড়িয়ায়। মৃতরা হল আসানসোল উত্তর থানার সেনরেল বি ব্লকের অনামিকা তিওয়ারি (১৮), রানিগঞ্জ থানার হাতাডাঙ্গার বাবলু বাউরি (৩৯) ও জামুড়িয়া থানার চুরুলিয়ার সরফরাজ শা (১৯)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনামিকা তিওয়ারি বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল। রবিবার রাতে বাড়ির লোকেরা তাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

এদিকে, রানিগঞ্জের বাবলু বাউরিও বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। সোমবার সকালে বাড়ির লোকেরা তাঁকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এই দুটি ঘটনার ক্ষেত্রে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণেই এই দুজন আত্মঘাতী হয়েছে।

অন্যদিকে, রবিবার রাতে সরফরাজ শাকেও বাড়ির লোকেরা ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাড়ির লোকেরা পুলিশকে জানান, সরফরাজকে কাজের জন্য বকাবকি করা হয়েছিল। এর জেরে ওই কিশোর আত্মঘাতী হয়েছে বলে মনে করছে পুলিশ। তিনটি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।