ক্রেতা সেজে সোনার দোকানে চুরি, ধরা পড়ল ৩ মহিলা

188

ঘোকসাডাঙ্গা: ক্রেতা সেজে সোনার দোকানে ঢুকে গয়না চুরির অভিযোগ উঠল তিন মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা এলাকায়। ঘটনার পরই তিন মহিলাকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা। ওই মহিলাদের কাছ উদ্ধার হয়েছে চুরি যাওয়া গয়না।

জানা গিয়েছে, সোমবার মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা পুরান বাজারের স্বর্ণ ব্যবসায়ী বিশ্ব সরকারের দোকানে সোনা, রূপার গয়না কিনতে আসেন তিন মহিলা। তাঁরা স্বর্ণ ব্যবসায়ীকে পায়েল, কানের দুল সহ সোনা-রূপার গয়না দেখাতে বলেন। কিছুক্ষণ গয়না দেখার পর তা পছন্দ হয়নি বলে তাঁরা দোকান থেকে বেরিয়ে পাশের আরেকটি সোনার দোকানে ঢোকেন। পরে বিশ্ববাবু গয়নাগুলি রাখতে গিয়ে দেখেন, একটি গয়না সেখান থেকে উধাও। এরপরই তিনি পাশের সোনার দোকানটিতে গিয়ে ওই মহিলাদের কাছ থেকে গয়না ফেরত চান।

- Advertisement -

এদিকে ঘটনাটি জানাজানি হতেই স্থানীয় ব্যবসায়ীরা ওই মহিলাদের আটক করে গয়না ফেরত দিতে বলেন। গয়না ফেরত না দিলে পুলিশকে খবর দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। এর কিছুক্ষণ পরই ওই মহিলাদের মধ্যে একজন চুরি যাওয়া গয়নাটি বের করে দেন। পরে ওই মহিলাদের ব্যবসায়ী সমিতির অফিস ঘরে রেখে ঘোকসাডাঙ্গা থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তিন মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘোকসাডাঙ্গা ব্যবসায়ী সমিতির সম্পাদক মানিকচন্দ্র দে বলেন, ‘ওই মহিলাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করুক এটাই আমরা চাই।’

পুলিশ জানিয়েছে, তিন মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।