৩০ কিলো গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

127

গঙ্গারামপুর: পাচারের আগেই প্রায় ৩০ কিলো গাঁজা সহ দুই যুবককে গ্রেপ্তার করল গঙ্গারামপুর থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে গঙ্গারামপুর থানার ভাদ্রা বিওপি ক্যাম্প এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম মিন্টু সরকার(২৪) ও খাইরুল মিয়াঁ(২৬)। কুমারগঞ্জ থানার এলেন্দরি এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার গঙ্গারামপুর থানার পুলিশ ধৃতদের ১৪ দিনের হেপাজত চেয়ে গঙ্গারামপুর মহকুমা আদালতে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে গঙ্গারামপুর থানার ভাদ্রা বিওপি ক্যাম্পের বিএসএফ জওয়ানরা গোপন সূত্রে গাজা পাচারের খবর পায়। সেই মত বেড়া পুকুর মোড় এলাকায় রাতের যানবাহনগুলিতে তল্লাশি শুরু করে। এমন সময় একটি পিকআপ ভ্যান বেড়া পুকুর মোড় এলাকায় এসে বিএসএফ জওয়ানদের দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেসময় যুদ্ধকালীন তৎপরতায় পিকআপ ভ্যানটিকে আটক করে তল্লাশি চালিয়ে প্রায় ৩০ কিলো গাঁজা উদ্ধার হয়। রাতেই বিএসএফ জওয়ানরা উদ্ধার হওয়া গাঁজা সহ দুই যুবককে তুলে দেয় গঙ্গারামপুর থানায়।

- Advertisement -

গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুন্ডু বলেন, ভাদ্রা বিওপি ক্যাম্পের জওয়ানরা বেড়া পুকুর এলাকা একটি পিকআপ ভ্যান আটকায়। সেই পিকআপ ভ্যান থেকে প্রায় ৩০ কিলো গাঁজা উদ্ধার হয়  হয়। এবং দু’জনকে আটক করে। গাঁজা গুলি কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।