মালদায় ঝড়ের গতিতে বাড়ছে করোনা সংক্রমণ, আক্রান্ত আরও ৩১

480
ফাইল ছবি।

পুরাতন মালদা: মালদা জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি তথা জেলা পরিষদের বর্তমান মৎস্য কর্মাধ্যক্ষ সরলা মুর্মুর শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ল। একই সঙ্গে তাঁর স্বামীও সংক্রামিত হয়েছেন। তাঁরা পুরাতন মালদার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রসুলপাড়ার বাসিন্দা। ওই দু’জন ছাড়াও পুরাতন মালদায় আরও আটজনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। যার মধ্যে সাহাপুর গ্রাম পঞ্চায়েতের দু’জন, মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের তিনজন, যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের একজন, পুরাতন মালদা পুরসভা এলাকার ৭ নম্বর ওয়ার্ড এবং ৪ নম্বর ওয়ার্ডের একজন করে রয়েছেন।

এছাড়া মালদা মেডিকেল কলেজের দু’জন নার্সিং স্টাফের শরীরে করোনা সংক্রমণ মিলেছে। তাঁদের একজন হবিবপুর ব্লক এবং আরেকজন কালিয়াচক ১ নম্বর ব্লকের বাসিন্দা।

- Advertisement -

পুরাতন মালদার বিএসএফ ক্যাম্পের দুই জওয়ানের শরীরেও এদিন করোনা সংক্রমণ ধরা পড়েছে। তাঁরা রাজস্থানের বাসিন্দা। নারায়ণপুর বিএসএফ ক্যাম্পে ৪৪ ও ৪৫ নম্বর ব্যাটালিয়নে কর্মরত তাঁরা।

এছাড়া সংক্রামিতদের মধ্যে পুরাতন মালদা ব্লক অফিসের এক কর্মী ও চায়ের দোকানদার রয়েছেন। পুরাতন মালদা পুরসভা এলাকার ৭ নম্বর ওয়ার্ডের সংক্রামিত যুবক একজন সিভিক ভলান্টিয়ার এবং ৪ নম্বর ওয়ার্ডের সংক্রামিত যুবক মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের সাফাইকর্মী। তিনি ভিআরডিএল-এও সাফাইয়ের কাজ করেছেন বলে জানা গিয়েছে। এছাড়া মালদা শহরের বেসরকারি নার্সিংহোমের এক কর্মীরও সংক্রমণ ধরা পড়েছে। তিনি পুরাতন মালদার সাহাপুরের ২ নম্বর বিমল দাস কলোনির বাসিন্দা।

ইংরেজবাজার পঞ্চায়েত এলাকার দশজনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। তাঁদের মধ্যে কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের আটজন, যদুপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েত ও  যদুপুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের একজন করে রয়েছেন।

অন্যদিকে, ইংরেজবাজার পুর এলাকায় তিনজন সংক্রামিত হয়েছেন। যার মধ্যে ৬ নম্বর ওয়ার্ড, ১৭ নম্বর ওয়ার্ড ও ২৪ নম্বর ওয়ার্ডের একজন করে রয়েছেন।  এছাড়াও হবিবপুর ব্লকের দুজন আক্রান্ত হয়েছেন। যার মধ্যে জাজৈল গ্রাম পঞ্চায়েতের একজন ও বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েতের একজন রয়েছেন। হরিশ্চন্দ্রপুর ১ ও হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের একজন করে আক্রান্ত হয়েছেন। পাশাপাশি কালিয়াচক ১ ও কালিয়াচক ২ নম্বর ব্লকের একজন করে বাসিন্দার শরীরে সংক্রমণ ধরা পড়েছে। মানিকচকের জালালপুর গ্রাম পঞ্চায়েতের একজন করোনা আক্রান্ত হয়েছেন। অপর একজনকে এখনও চিহ্নিত করা যায়নি। এরফলে মালদায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৬২২।

মালদায় যেভাবে করোনা সংক্রামিতের সংখ্যা বাড়ছে, তাতে আতঙ্কিত জেলার সাধারণ মানুষ।