মালদায় ফের ৩৩ জন নতুন করোনা আক্রান্তের হদিস

464

পুরাতন মালদা: চিকিৎসাধীন অবস্থায় পুরাতন মালদার কোভিড হাসপাতালে করোনা সংক্রামিত এক ব্যক্তির মৃত্যু ছাড়াও গত চব্বিশ ঘন্টায় জেলায় নতুন করে ৩৩ জন করোনাভাইরাসে সংক্রামিত হয়েছেন। সব মিলিয়ে মালদায় মোট আক্রান্তের সংখ্যা ১৯৩১।

রবিবার জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, ৩৩ জন নতুন আক্রান্তদের মধ্যে ইংরেজবাজার পুর এলাকার ১০ জন ও গ্রামাঞ্চলে ৩ জন, চাঁচোল দু’ নম্বর ব্লকে ৬ জন, চাঁচোল ১, কালিয়াচক ১, মানিকচক, হরিশচন্দ্রপুর ২ ও রতুয়া ২ নম্বর ব্লকে ২ জন করে এবং কালিয়াচক ২, রতুয়া ১ ও পুরাতন মালদা ব্লকে ১ জন করে সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

এদিকে করোনা সংক্রমণ ধরা পড়ল সীমান্তরক্ষী বাহিনীর এক জওয়ানের। তিনি নারায়ণপুর বিএসএফ ক্যাম্পে কর্মরত। একের পর এক জওয়ানের করোনা সংক্রমণ ধরা পড়ায় উদ্বেগ ছড়িয়েছে ক্যাম্পজুড়ে। ক্যাম্পে বহিরাগতদের প্রবেশ একরকম নিষিদ্ধ করা হয়েছে। প্রবেশ করতে গেলেও প্রত্যেককে জীবাণুনাশক স্প্রে করার পর ভেতরে ঢোকার অনুমতি মিলছে।

অন্যদিকে শনিবারের পূর্ণ লকডাউনের পর রবিবার উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায় মালদার একাধিক বাজারে। সামাজিক দূরত্ব বিধির তোয়াক্কা না করেই বাজারগুলিতে ক্রেতা বিক্রেতারা ভিড় করেন। অনেককে মাস্ক ছাড়াই বাজারে ঘুরতে দেখা যায়। সব মিলিয়ে মালদাতে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়াবহ রূপ নিতে শুরু করেছে।