নাবালিকা গণধর্ষণে ধৃত ৪

622

বিধাননগর: ফের গণধর্ষণের ঘটনা ঘটল মহানগরীতে। শুক্রবার রাতে ইকোপার্ক থানা সংলগ্ন এলাকায় একটি ফাঁকা মাঠে ঘটনাটি ঘটে। নাবালিকা ধর্ষনকান্ডে অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের ধারা এবং পকসো আইন রুজু করে মামলা শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ধর্ষিতাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার ধর্ষণকারীদের এবং দুই সাহায্যকারীকে আদালতে তোলা হয়।

শুক্রবার রাত দশটা থেকে সাড়ে দশটা নাগাদ বছর ১৭-এর ওই নাবালিকা তাঁর এক পুরুষ সঙ্গীর সাথে ছিলেন। সেই সময় চারজন দুষ্কৃতি তাঁদের হামলা করে। দু’জন দুষ্কৃতি পুরুষ সঙ্গীকে নিয়ে মারধর করে এবং বাকি দু’জন নাবালিকাকে টেনে নিয়ে গিয়ে অত্যাচার চালায়।

- Advertisement -

পরবর্তীতে অত্যাচার চলাকালীন ওই নাবালিকা ক্রমাগত চিৎকার করায় কর্তব্যরত পুলিশের কানে তা পৌঁছয়। এরপর তড়িঘড়ি চিৎকারের উৎস খুঁজে পুলিশ উদ্ধার করে নাবালিকাকে।

ধর্ষণকারীদের তিনজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। একজনকে তৎক্ষনাৎ ধরে ফেলে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের পরেই বাকি তিনজনের সন্ধান মেলে। সারারাত অভিযান চালিয়ে বিধাননগরের ইকো পার্ক ও নিউটাউন থানা এলাকার তিনটি জায়গা থেকে বাকি তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।