৬৪ লক্ষ টাকার কাফ সিরাপ সহ গ্রেপ্তার ৪

317

দিনহাটা: বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে প্রায় ১৩ হাজার শিশি কাফ সিরাপ সহ চারজনকে গ্রেপ্তার করে দিনহাটা থানার পুলিশ। ধৃতদের নাম অরুণ কুমার, লক্ষ্মণ সিংহ, প্রেমজিৎ রায়, মজিদুল হক। অরুণ ও লক্ষ্মণের বাড়ি মধ্যপ্রদেশে। প্রেমজিৎ ও মজিদুল দিনহাটার পেটলা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা। শুক্রবার থানার কনফারেন্সে হলে সাংবাদিক সম্মেলনে একথা জানালেন এসপি সুমিত কুমার। পুলিশ সূত্রের খবর, উদ্ধার হওয়া কাফ সিরাপের বাজারমূল্য প্রায় ৬৪ লক্ষ টাকা। দিনহাটা থানার আইসি সুরজ থাপা জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হবে।

এসপি জানান, বৃহস্পতিবার রাতে দিনহাটা থানার পুলিশ বোর্ডিংপাড়া সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক আটক করে। ট্রাকে তল্লাশি চালিয়ে প্রায় ১৩ হাজার শিশি কাফ সিরাপ উদ্ধার হয়। ঘটনায় ট্রাক ছাড়াও একটি ছোট গাড়ি আটক করেছে পুলিশ। পুলিশের অনুমান, ছোট গাড়িটি ট্রাকটিকে গন্তব্যে পৌঁছোতে সাহায্য করছিল। বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে কলকাতা থেকে ট্রাকে ওই কাফ সিরাপ নিয়ে আসা হয়েছিল।

- Advertisement -

এসপি ছাড়াও এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল এসপি কুমার সানি রাজ, এসডিপিও ত্রিদিব সরকার, আইসি সুরজ থাপা সহ অন্যরা।