বিপুল পরিমাণ বিদেশি মদ সহ গ্রেপ্তার ৪

248

কিশনগঞ্জ: বিপুল পরিমাণ বিদেশি মদ সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে কিশনগঞ্জ জেলার কোচাধামন থানার পুলিশ ও জেলা আবগারি দপ্তরের কর্মীরা দুটি পৃথক হানায় ৯১৭ লিটার বিদেশি মদ বাজেয়াপ্ত করেছেন। এছাড়াও মদ পাচারে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও একটি মটর সাইকেল বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল শিলিগুড়ির চম্পাসারির বাসিন্দা মাধব সরকার, খোকন দাস এবং আরারিয়ার মির্জাবাগের বাসিন্দা মহম্মদ মুজাহিদ আলম ও মহম্মদ সুফিয়ান। ধৃতদের এদিন আদালতের নির্দেশে ১৪ দিনের বিচারবিভাগীয় হেপাজতে কিশনগঞ্জ জেলে পাঠানো হয়েছে।

কিশনগঞ্জের পুলিশ সুপার কুমার আশীষ জানান, এদিন সকালে কোচাধামন থানার পুলিশ কিশনগঞ্জ বাহাদুরগঞ্জ রাজ্য সড়কে কানহাইয়াবাড়ি চকে নাকা চেকিং করছিল। সেসময় কিশনগঞ্জের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান আটক করা হয়। এই গাড়ি থেকে মাধব সরকার ও খোকন দাসকে প্ৰথমে আটক করা হয়। এই গাড়িটি থেকে তল্লাশির সময় ৮৩ কার্টুন বিদেশি মদ বাজেয়াপ্ত করা হয়। এই কার্টুনগুলিতে মোট ৯০০ লিটার বিদেশি মদ পাওয়া গিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে এই মদ সহ আটক দু’জনকে গ্রেপ্তার ও পিকআপ ভ্যানটি বাজেয়াপ্ত করে।

- Advertisement -

অন্যদিকে, এদিন কিশনগঞ্জের ব্লক চকে জেলা আবগারি দপ্তরের কর্মীরা আরারিয়াগামী একটি মটরসাইকেল থেকে ১৭ লিটার বিদেশি মদ উদ্ধার করেছে। এই মদ পাচারে অভিযুক্ত মহম্মদ মুজাহিদ আলম ও মহম্মদ সুফিয়ানকে আবগারি দপ্তরের কর্মীরা ঘটনাস্থল থেকে মটরসাইকেল সহ গ্রেপ্তার করেছে বলে জানান জেলার আবগারি সুপার সাত্তার আনসারি।