চারটি চোরাই বাইক উদ্ধার

560

গাজোল: বাইক চুরি চক্রের পান্ডাকে জেরা করে আরও চারটি বাইক উদ্ধার করল গাজোল থানার পুলিশ।সেইসঙ্গে গ্রেপ্তার করা হয়েছে আরও এক ব্যক্তিকে। ধৃত ব্যক্তিকে শনিবার আদালতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্তের স্বার্থে ওই ব্যক্তির সাত দিনের জন্য পুলিশি হেপাজতের আবেদন জানানো হয়েছে।

২৯ অগাস্ট গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ চাঁচলের দামাইপুরের বাসিন্দা জিয়াউল হক নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে মোট পাঁচটি বাইক আটক করে পুলিশ। এই চক্রের সঙ্গে কে কে জড়িত তা জানতে পুলিশি হেপাজতে নেওয়া হয় ওই ব্যক্তিকে। পুলিশ সূত্রে জানা যায়, ধৃত জিয়াউল হককে জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিশ গাজোল ব্লকের রসিকপুর এলাকায় আরও এক ব্যক্তির সন্ধান পায়। সেই সূত্র ধরেই তল্লাশি চালিয়ে সাফল্য পেল পুলিশ।

- Advertisement -

গতকাল গভীর রাতে গাজোল ব্লকের শ্রীকৃষ্ণপুর এলাকা থেকে নিরঞ্জন সরকার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে গাজোল থানার পুলিশ। তল্লাশি চালিয়ে তার বাড়ি থেকে উদ্ধার করা হয় আরও চারটি চোরাই বাইক। ধৃত নিরঞ্জন সরকারকে সাত দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়ে আজ জেলা আদালতে পেশ করেছে পুলিশ। সব মিলিয়ে দুটি ঘটনায় মোট ৯টি চোরাই বাইক উদ্ধার করল পুলিশ।