উত্তরবঙ্গ মেডিকেলের রিকুতে ৪ জনের মৃত্যু

321

শিলিগুড়ি: উত্তরবঙ্গ মেডিকেল কলেজের রিকু (রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিট) বিভাগে এক শিশু সহ চার জনের মৃত্যু হয়েছে বলে মেডিকেল সূত্রের খবর। দু’জনের রিপোর্ট নেগেটিভ আসায় মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। তবে বাকি দু’জনের রিপোর্ট এখনও আসেনি। এদিকে, পাহাড় ও সমতল মিলে এদিন ১৫ জন আক্রান্ত হয়েছেন।

এই খবর লেখা পর্যন্ত শিলিগুড়িতে এদিন মোট ৮ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। ৪৫ নম্বর ওয়ার্ডের এক মহিলা সহ দু’জন, ৪৬ নম্বর ওয়ার্ডের পোকাইজোত ও চম্পাসারির দু’জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া ১৭, ২৬, ৪০ ও ৪৪ নম্বর ওয়ার্ডের একজন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মাটিগাড়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রের এক চিকিৎসক রয়েছেন। তিনি কোভিড হাসপাতালে ডিউটি করেছেন বলে জানা গিয়েছে।

- Advertisement -

অন্যদিকে, এই খবর লেখা পর্যন্ত কালিম্পংয়ে নতুন করে ৫ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এক মহিলা সহ আক্রান্ত চারজন গোরুবাথানের বাসিন্দা। অন্য এক ব্যক্তি গিদ্দাব্লিংয়ের বাসিন্দা বলে জানা গিয়েছে। তাঁরা সকলেই চেন্নাই, দিল্লি ও হরিয়ানা ফেরৎ।

কার্সিয়াংয়ে দু’জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। তাঁদের মধ্যে একজন আম্বুটিয়া চা বাগানের বাসিন্দা। আক্রান্ত অপরজন তিনধারিয়ার। তাঁরা দু’জনই দিল্লি থেকে ফিরেছেন বলে জানা গিয়েছে।