নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল মালবাহী গাড়ি, আহত ৪

84

গয়েরকাটা: মাত্র পাঁচদিনের মাথায় একই জায়গায় ফের ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে লরির সঙ্গে ধাক্কায় পিছনের চাকা খুলে নয়ানজুলিতে উলটে পড়ল মালবাহী গাড়ি। মঙ্গলবার সকালে ধূপগুড়ি থানার অন্তর্গত সাকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের ধীরেন দোকান সংলগ্ন এশিয়ান হাইওয়ে-৪৮-এর পার্কিং জোনের বিপরীতে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন। তাঁদের মধ্যে একজনে অবস্থা আশঙ্কাজনক। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, এদিন চালক ও তিন সবজি ব্যবসায়ী মেটেলি থেকে ধূপগুড়ি সুপার মার্কেটের দিকে যাচ্ছিলেন। পার্কিং জোনের কাছে রাস্তায় পরে থাকা পিচে হঠাৎই চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরিতে ধাক্কা মেরে নয়ানজুলিতে উলটে যায় মালবাহী গাড়িটি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর সহায়তায় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে আটক করেছে ধূপগুড়ি থানার পুলিশ।

- Advertisement -

এলাকাবাসীর দাবি, রাস্তার ফাটল ঢাকতে আংরাভাসা থেকে ধূপগুড়ি পর্যন্ত বিভিন্ন জায়গায় পিচ ঢেলে দেওয়া হয়েছে। এই পিচ বৃষ্টিতে পিচ্ছিল হয়ে ওঠায় সেই সমস্ত জায়গায় গাড়ি ব্রেক কষতে গেলে চাকা পিছলে দুর্ঘটনা ঘটছে। এর আগেও বেশ কয়েকটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। হাইওয়ে কর্তৃপক্ষের উচিত রাস্তায় পড়ে থাকা পিচ সরিয়ে দেওয়া। নাহলে আরও বড় দুর্ঘটনা ঘটতে পারে। এই বিষয়ে এশিয়ান হাইওয়ে ৪৮-এর প্রকল্প আধিকারিক জিতেন্দ্র কুমার প্যাটেল জানান, হাইওয়ের ওপরে পিচ পড়ে থাকার বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দিষ্ট এজেন্সিকে বলবেন। ঘটনার তদন্ত করছে পুলিশ।