কাজে যোগ দিতে কলকাতায় পাড়ি দিচ্ছেন করোনা ওয়ারিয়র ক্লাবের ৪ সদস্য

325

দিনহাটা: কাজে যোগ দিতে কলকাতায় পাড়ি দিচ্ছেন করোনা ওয়ারিয়র ক্লাবের চারজন সদস্য। রবিবার তাঁরা দিনহাটা মহকুমা শাসকের করণ থেকে বিকেল পাঁচটায় কলকাতার উদ্দ্যেশে রওনা দেবেন।

কিছুদিন আগেই রাজ্য প্রশাসনের নির্দেশ মতো দিনহাটা মহকুমাতেও মহকুমা প্রশাসনের উদ্যোগে করোনা জয়ীদের নিয়ে তৈরি করা হয়েছিল করোনা ওয়ারিয়র ক্লাব। এই ক্লাবের উদ্দেশ্যই ছিল মহকুমার করোনা জয়ীদের কর্মমুখী করা। আর তাই ক্লাবের সঙ্গে যুক্ত থাকা করোনা জয়ী সদস্যরা যাতে রাজ্যের তথা জেলার কোভিড হাসপাতালগুলিতে কাজ পান তারও বন্দোবস্ত করার উদ্যোগ নেয় প্রশাসন। স্বভাবতই ক্লাব খোলার পরই ২৫ জন করোনা জয়ী উৎসাহ প্রকাশ করেছিলেন কাজের জন্য। মহকুমা শাসকের দপ্তর থেকে ইতিমধ্যে তাঁদের নাম রাজ্যেও পাঠিয়ে দেওয়া হয়েছিল। অপেক্ষা ছিল রাজ্য সরকারের পরবর্তী নির্দেশের। আর মহকুমা শাসকের দপ্তরে সেই নির্দেশ আসতেই আগামীকাল করোনা জয়ী চার সদস্য কলকাতা রওনা হচ্ছেন।

- Advertisement -

মহকুমা শাসক শেখ আনসার আহমেদ জানান, মহকুমায় যে করোনা ওয়ারিয়র ক্লাব খোলা হয়েছিল, সেখানকার চারজন সদস্য আগামীকাল কলকাতার উদ্দ্যেশ্যে রওনা দিচ্ছেন। সেখানে রাজ্য স্বাস্থ্য দপ্তর থেকেই তাঁদের থাকা খাওয়ার ব্যবস্থা করে দেবে এবং তাঁরা মাসে ১৫ হাজার টাকা করে বেতন পাবেন। তিনি জানান, আগামী দিনে এরকম আরও সদস্যকে কর্মমুখী করার লক্ষ্য রয়েছে।