দক্ষিণ দিনাজপুরে করোনায় আক্রান্ত আরও ৪

382

সুবীর মহন্ত, বালুরঘাট: নতুন করে আরও ৪ জনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ল। তাঁদের প্রত্যেকেই তপন ব্লকের বাসিন্দা। এইনিয়ে দক্ষিণ দিনাজপুর জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৪। আক্রান্তদের চিকিৎসার জন্য বালুরঘাট কোভিড হাসপাতালে নিয়ে আসা হয়েছে৷ আক্রান্তরা সকলেই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসা প্রত্যেককে কোয়ারান্টিনে আনা হচ্ছে।

বৃহস্পতিবার সকালেই ১৭ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছিল দক্ষিণ দিনাজপুর জেলায়। আক্রান্তদের মধ্যে ৫ জন মহিলা। আক্রান্তদের বাড়ি কুশমণ্ডি, কুমারগঞ্জ, বংশীহারী ও বালুরঘাট ব্লকে বলে জেলা স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা গিয়েছে। এদের মধ্যে কুশমন্ডির ৬ জন, কুমারগঞ্জের ৩ জন, বংশীহারীর ৬ জন ও বালুরঘাটের ২ জন। আক্রান্তদের অধিকাংশই পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে। তাদের বালুরঘাট কোভিড হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে। এর আগে আক্রান্তদের মধ্যে ৪২ জনই সুস্থ হয়ে ফিরেছেন।

- Advertisement -

মালদা মেডিকেল কলেজে এখনও শতাধিক নমুনা পরীক্ষা করা বাকি রয়েছে, স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে। এই নমুনাগুলির মধ্যে থেকে সকালে ১৭টি এবং রাতে ৪টি পজিটিভ এসেছে। জেলা প্রশাসন বা স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি।