নাগরাকাটায় করোনা সংক্রামিত আরও ৪

247
ফাইল ছবি।

নাগরাকাটা: করোনা সংক্রামিত আরও ৪ জনের হদিস মিলল নাগরাকাটায়। জানা গিয়েছে, তাঁরাও প্রত্যেকেই ভিনরাজ্য ফেরত পরিযায়ী শ্রমিক।

১৪ দিন কোয়ারান্টিন সেন্টারে থাকার পর তাঁরা হোম কোয়ারান্টিনে ছিলেন। সম্প্রতি, তাঁদের লালার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। বুধবার রাতে তাঁদের রিপোর্ট ব্লক স্বাস্থ্য দপ্তরের কাছে এসে পৌঁছোয়। সেখানে প্রত্যেকেরই রিপোর্ট পজিটিভ আসে। তাঁদের জলপাইগুড়ির কোভিড হাসপাতালে পাঠানোর তোড়জোড় শুরু হয়েছে।

- Advertisement -

সব মিলিয়ে নাগরাকাটা থেকে এখনও পর্যন্ত ৫৪ জন করোনা সংক্রামিতের সন্ধান মিলেছে। তাঁদের মধ্যে ৫১ জনই পরিযায়ী শ্রমিক। এপর্যন্ত যত সংখ্যক লালার নমুনা উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের কলেজের ভিআরডিএল-এ পাঠানো হয়েছিল তার সবকটির রিপোর্টই ব্লক স্বাস্থ্য দপ্তরের কাছে এসে পৌঁছেছে।

গতকাল রাতে যে ৭০ জনের রিপোর্ট এসেছে তার মধ্যে ওই ৪ জন ছাড়া বাকি সবার রিপোর্ট নেগেটিভ। ফলে কোয়ারান্টিনে থাকা যেসব পরিযায়ী শ্রমিকদের রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁদের দ্রুত ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় নাগরাকাটায় বাইরে থেকে নতুন করে এসেছেন ৮ জন। কোয়ারান্টিন থেকে ছুটি দেওয়া হয়েছে একজনকে। রয়েছেন মোট ১৬২ জন।