আসানসোল শিল্পাঞ্চলে দুদিনে আত্মঘাতী ৪

122

আসানসোল: আসানসোল শিল্পাঞ্চলে গত দুদিনে পৃথক চারটি ঘটনায় এক গৃহবধূ সহ চারজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। মৃতদের নাম হল আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের ৮ নং বস্তির মহেশ প্রসাদ (৪৯), কুলটি থানার নিয়ামতপুরের প্রিয়া কলোনির সুনন্দা রাউত (৩৫), হিরাপুর থানার বার্ণপুরের কালাঝড়িয়ার তালকুড়ির অজয় হাঁসদা (১৫) ও রানিগঞ্জ থানার চেলোদের অজয় বাউরি (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, বার্ণপুরের ৮ নং বস্তির মহেশ প্রসাদ, কালাঝড়িয়ার তালকুড়ির অজয় হাঁসদা ও রানিগঞ্জের অজয় বাউরি বেশকিছু দিন ধরে মানসিক অবসাদে ভুগছিল। বাড়ির লোকেরা এই তিনজনকে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তিনজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

- Advertisement -

অন্যদিকে, সুনন্দা রাউতের স্বামী বেশ কিছু দিন আগে মারা গিয়েছেন। বাজারে তাঁর স্বামী বেশ কিছু টাকা ধার ছিল। সেই টাকা দিতে না পেরে সুনন্দা রাউত মানসিক অবসাদে ভুগছিলেন। বৃহস্পতিবার বাড়ির লোকেরা এসে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

আসানসোল জেলা হাসপাতালে চারটি মৃতদেহর ময়নাতদন্তের পরে পুলিশ জানান, মানসিক অবসাদের কারণেই চারজন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। পরিবারের তরফে কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ চারটি ঘটনায় একটি করে অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।