এশিয়ান হাইওয়েতে দুর্ঘটনার কবলে ৪টি গাড়ি

104

রাঙ্গালিবাজনা: এশিয়ান হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ল একসঙ্গে ৪টি গাড়ি। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৯টা নাগাদ আলিপুরদুয়ার জেলার মাদারিহাট থানার অন্তর্গত দলদলিয়ায় ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে। দুর্ঘটনার জেরে প্রায় ৪০ মিনিট ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দলদলিয়া সেতুর মুখে একটি ট্যাংকারের পেছনে ধাক্কা মারে একটি ট্রাক। সেটির পেছনে উত্তরপ্রদেশ থেকে আসছিল একটি ট্রেইলার। ট্রাকটিকে পাশ কাটাতে গিয়ে সেটি বিপরীত দিক থেকে আসা নাগাল্যান্ডের একটি ট্রেইলারের সামনে গিয়ে ধাক্কা মারে। দুর্ঘটনার জেরে নাগাল্যান্ডের ট্রেইলারের চালক কেবিনেই আটকে পড়েন। স্থানীয়রা তাঁকে ৩০ মিনিট পর কেবিন থেকে বের করতে সক্ষম হন। অন্য গাড়ির চালকরা পলাতক।

- Advertisement -

এদিন দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গেলেও প্রায় ৫০ মিনিট পর ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশের অ্যাম্বুলেন্স। ততক্ষণে স্থানীয়দের সহযোগিতায় নিজের মোটরবাইক অ্যাম্বুলেন্সেই আহত চালককে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে পৌঁছে দেন সমাজকর্মী মহম্মদ আক্রাম হোসেন। অ্যাম্বুলেন্স দেরিতে আসায় ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় বাসিন্দা ও উদ্ধারকারীরা। পুলিশের দাবি, যানজটের জন্য অ্যাম্বুলেন্স পৌঁছোতে দেরি হয়েছে। দুর্ঘটনার পর দু’দিকে সারি বেঁধে দাঁড়িয়ে ছিল যানবাহনগুলি। যান চলাচল বন্ধ থাকলেও যানজট হয়নি। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।