শিলিগুড়িতে করোনা আক্রান্ত ৪১

615
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: ফের রেকর্ড সংখ্যক করোনা সংক্রমণ শিলিগুড়ির পুরনিগম এলাকায়। নতুন করে ৪১ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত তিনজনের মৃত্যু হয়েছে। পাশাপাশি, স্বস্তির খবর, এদিন কোভিড হাসপাতাল থেকে ১৩ জনকে ছুটি দেওয়া হয়েছে।

আক্রান্তরা যথাক্রমে শহরের ২, ৪, ৫, ৯, ১৩, ১৪, ১৫, ২৫, ৩৮, ৪০, ৪৩, ৪৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আক্রান্তদের সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের চিহ্নিতকরণের কাজ শুরু করেছে প্রশাসন।

- Advertisement -

এদিকে, এদিন শিলিগুড়ির হিমাঞ্চল বিহার কোভিড হাসপাতালে করোনা আক্রান্ত মালবাজারের এক মহিলার মৃত্যু হয়। তাঁর বাড়ি মাল শহরের ১২ নম্বর ওয়ার্ডের হাটখোলা এলাকায়। স্বাস্থ্য বিভাগ এবং প্রশাসন সূত্রে খবর, মালবাজারের সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় শনিবার ১২ নম্বর ওয়ার্ডের ওই মহিলার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাঁকে হাসপাতাল থেকে সরাসরি জলপাইগুড়ির কোভিড হাসপাতালে পাঠানো হয়। তীব্র শ্বাসকষ্ট ছিল তাঁর। শারীরিক পরিস্থিতি দেখে তাঁকে জলপাইগুড়ির কোভিড হাসপাতাল থেকে সরাসরি শিলিগুড়ি হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের রিকু বিভাগে এদিন দুজনের মৃত্যু হয়। দুজনেরই রিপোর্ট পজিটিভ ছিল। মৃতদের মধ্যে একজন মাটিগাড়ার বাসিন্দা ও অপরজন কালিম্পংয়ের বাসিন্দা ছিলেন।

গত কয়েকদিন ধরে প্রায়ই শিলিগুড়ি পুরনিগম ও মহকুমা এলাকায় করোনা সংক্রমণের সংখ্যা বাড়ছিল। তবে মাঝে সংখ্যাটা কিছুটা কম হলেও ফের এদিন বেশি সংখ্যক সংক্রমণের হদিস মিলল শহরে।