মালদায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা ছাড়াল হাজার

399

পুরাতন মালদা: মালদা জেলায় করোনা সংক্রামিতের সংখ্যা এক হাজার ছাড়িয়ে গেল। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে সংক্রামিত হয়েছেন ৪২ জন।

সবচেয়ে বেশি সংক্রমণ ধরা পড়েছে ইংরেজবাজার পুর এলাকায়। এখানে ১, ৩, ৫, ৬, ৮, ৯, ১৩, ১৪, ২০, ২১, ২৫, ২৭ ও ২৯ নম্বর ওয়ার্ডে একজন করে সংক্রামিত হয়েছেন। ১৮ নম্বর ওয়ার্ডে দুজনের সংক্রমণ ধরা পড়েছে। এছাড়া ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতে একজন সংক্রামিত হয়েছেন। কালিয়াচক ১ নম্বর ব্লকে সংক্রামিত হয়েছেন ৯ জন। এর মধ্যে সুজাপুরে ৬ জন, সিলামপুর ১ নম্বর পঞ্চায়েতে দুজন এবং আলিপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের একজন সংক্রামিত হয়েছেন। কালিয়াচক ২ নম্বর ব্লকে সংক্রামিত হয়েছে লক্ষ্মীপুরের চারজন এবং মোথাবাড়ি, হামিদপুর, রথবাড়ি ও গঙ্গাপ্রসাদ গ্রাম পঞ্চায়েতের একজন করে। কালিয়াচক ৩ নম্বর ব্লকের বীরনগর ২ গ্রাম পঞ্চায়েত লক্ষ্মীপুরে একজন সংক্রামিত হয়েছেন। পুরাতন মালদায় সংক্রামিত হয়েছেন দুজন। এর মধ্যে একজন মালদা থানার এক সাব-ইন্সপেক্টর রয়েছেন।

- Advertisement -

এছাড়াও রতুয়া ১, চাঁচোল ১, মানিকচক ও হবিবপুর ব্লকে একজন করে সংক্রামিত হয়েছেন। সংক্রামিতদের মধ্যে মালদা জেলা পরিষদের এক কর্মাধ্যক্ষ রয়েছেন। তাঁর স্বামীর আগেই করোনা সংক্রমণ ধরা পড়েছিল। এছাড়াও কালিয়াচকের সুজাপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের ৭ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। সুজাপুরে ওই ব্যাংকের শাখা বন্ধ রাখা হয়েছে। সব মিলিয়ে মালদা জেলায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ১০৩১। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৭৪ জন।