মালদায় হাজার ছুঁইছুঁই করোনা সংক্রমণ, দিশেহারা জেলা প্রশাসন

425
প্রতীকী ছবি

পুরাতন মালদা: সংক্রমণ নিয়ন্ত্রণে আসবে কীভাবে তার সুলুক পেতে মরিয়া মালদা জেলা প্রশাসন। যে হারে গোষ্ঠী সংক্রমণ বাড়ছে তাতে আতঙ্কিত জেলার মানুষও। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে রেকর্ড সংখ্যক সংক্রমণ ধরা পড়ল। জেলায় মোট ৪৫ জনের সংক্রমণ ধরা পড়েছে।

যার মধ্যে উদ্বেগ বাড়িয়ে আবারও সবচেয়ে বেশি সংক্রামিত হয়েছেন ইংরেজবাজারের বাসিন্দারা। পুরসভা এলাকায় সংক্রমণ ধরা পড়েছে ২২ জনের। যার মধ্যে ২ নম্বর ওয়ার্ডে চারজন সংক্রামিত হয়েছেন। ৬ ও ১৬ নম্বর ওয়ার্ডে তিনজন করে, ৭, ৮, ১০ ও ২৩ নম্বর ওয়ার্ডে দু’জন করে এবং ১, ৪, ৭, ৯, ১৮ ও ২৪ নম্বর ওয়ার্ডে একজন করে সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

ইংরেজবাজার ব্লকের শোভানগর, বিনোদপুর ও যদুপুর-২ গ্রাম পঞ্চায়েতে একজন করে সংক্রামিত হয়েছেন। কালিয়াচক-১ ব্লকে সংক্রমণ ধরা পড়েছে ৯ জনের। যার মধ্যে কালিয়াচক ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পাঁচজন, সুজাপুর গ্রাম পঞ্চায়েতে তিনজন ও জালালপুর গ্রাম পঞ্চায়েতে একজনের সংক্রমণ ধরা পড়েছে। কালিয়াচক ২ নম্বর ব্লকে একজন, কালিয়াচক ৩ নম্বর ব্লকে তিনজন, হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকে একজন এবং চাঁচোল ১ নম্বর ব্লকে একজন সংক্রামিতের হদিস মিলেছে।

পুরাতন মালদা পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের মহানন্দা কলোনিতে চারজনের সংক্রমণ ধরা পড়েছে। একজন আক্রান্তের সঠিক ঠিকানা জানা যায়নি। সব মিলিয়ে মালদা জেলায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯৮৯। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৭২ জন। সংক্রমণের নিরিখে উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে মালদায় সংক্রমণ সবচেয়ে ব্যাপক, যা জেলা প্রশাসন ও জেলাবাসীর রাতের ঘুম কেড়েছে।