শিলিগুড়িতে নতুন করে সংক্রামিত ৪৭

844
ছবি: সূত্রধর

শিলিগুড়ি: রবিবার শিলিগুড়ি পুরনিগম এলাকায় ৪৭ জন সহ দার্জিলিং জেলায় মোট ৬৬ জনের সংক্রমণ ধরা পড়েছে। পাশাপাশি বেশ কয়েকজনের মৃত্যুও হয়েছে। এদিন কাওয়াখালির কোভিড হাসপাতালে বাগডোগরার রানিডাঙ্গার বাসিন্দা মহামায়া রায় (৫৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মাটিগাড়ার কোভিড হাসপাতালে এদিন ঘনশ্যাম বাসুর (৬৪) নামে কালিম্পংয়ের বাসিন্দা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই হাসপাতালেই শিলিগুড়ি পুরনিগমের ৪১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৭৮ বছর বয়সি এক বৃদ্ধ মারা যান। দার্জিলিং জেলা সদর হাসপাতালে সুনীল শংকর (৪২) নামে করোনা সংক্রামিত এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি দার্জিলিং শহরের চাঁদমারি এলাকার বাসিন্দা ছিলেন।

এদিন দার্জিলিং জেলায় ৬৬ জনের লালার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। শিলিগুড়ি পুরনিগম এলাকার ৪৭ জন আছেন। এর মধ্যে দার্জিলিং জেলার মধ্যে থাকা ৩৩টি ওয়ার্ডের ২৬ জন এবং জলপাইগুড়ি জেলার অধীনে থাকা ১৪টি ওয়ার্ডের ২১ জন আছেন। মাটিগাড়ায় ১৫, নকশালবাড়িতে ৭, খড়িবাড়িতে ৩, ফাঁসিদেওয়ায় ১ জন সংক্রামিত হয়েছেন। এছাড়া সুকনা, কার্সিয়াং পুরসভা এলাকা, দার্জিলিং পুরসভা এলাকা এবং মিরিকে ৩ জন করে মোট ১২ জন এবং বিজনবাড়িতে ২ জন সংক্রামিত হয়েছেন। বিভিন্ন কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ৫৩ জন এদিন সুস্থ হয়ে ছুটি পেয়েছেন বলে দার্জিলিংয়ের জেলা শাসক এস পন্নমবলম জানান।

- Advertisement -

কালিম্পংয়ে নতুন করে একজন সংক্রামিত হয়েছেন। শনিবার কালিম্পং জেলা হাসপাতালের একজন টেকনিশিয়ান ও মেল মেডিসিন বিভাগে চিকিৎসাধীন এক রোগীর শরীরে সংক্রমণ মেলায় রবিবার থেকে তিনদিনের জন্য মেল মেডিসিন ওয়ার্ড ও সিটি স্ক্যান বিভাগ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।