জুয়ার আসর থেকে গ্রেপ্তার ৫

549

পারডুবি: জুয়ার আসর থেকে পাঁচজনকে গ্রেপ্তার করল ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। আটক করা হয়েছে দুটি বাইক। মাথাভাঙ্গা ২ ব্লকের পারডুবি গ্রাম পঞ্চায়েতের বরাইবাড়ি আইটিআই কলেজ সংলগ্ন শ্মশানঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে অভিযানে চালিয়ে ৭৪ হাজার ৫০০ টাকা বোর্ড মানি ও দুটি বাইক সহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘোকসাডাঙ্গা থানার অন্তর্গত বিভিন্ন এলাকায় এ ধরনের অভিযান লাগাতার চলবে বলে জানিয়েছে পুলিশI

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বরাইবাড়ি আইটিআই কলেজ সংলগ্ন ফরেস্টের মধ্যে শ্মশানঘাট রয়েছে। ওই শ্মশানঘাট এলাকায় দিনেদুপুরে মদের আসর ও জুয়ার ঠেক বসছে বলে অভিযোগ। এছাড়াও রাতভর জুয়া ও মদের ঠেকের রমরমা কারবার চলায় অতিষ্ঠ স্থানীয়রা। এলাকায় অবৈধ মদের ঠেক গজিয়ে ওঠায় উদ্বেগ দেখা দিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দাদের একাংশের অভিযোগ, এলাকায় মদ ও জুয়ার ঠেক বসায় যুব সমাজের একাংশরাও আসক্ত হচ্ছে। ফলে এলাকার পরিবেশ বিঘ্নিত হচ্ছে। অবৈধ মদ ও জুয়ার ঠেক বন্ধে পুলিশের এ ধরনের অভিযানকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।