দুই নাবালিকা গণধর্ষণ কাণ্ডে ধৃত ৫, পুলিশি হােপাজতে ৪

97

বর্ধমান: দুই নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫। মঙ্গলবার ধৃতদের বর্ধমানের পকসো আদালতে পেশ করে পুলিশ। তদন্তের স্বার্থে ধৃতদের মধ্যে শিবনাথ, অর্জুন, লখীন্দর ও সুকলকে পুলিশি হেপাজতের আবেদন জানান তদন্তকারী অফিসার। আবেদন মঞ্জুর করে আদালত ধৃত ওই চজারজনকে সাতদিনের পুলিশি হেপাজতের নির্দেশ দেন। অন্যদিকে, শিবলালকে জেল হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, ধৃতরা প্রত্যেকেই আউশগ্রামের শুকাডাঙার বাসিন্দা। অভিযোগ, দোল উৎসবের দিন অর্থাৎ রবিবার বিকালে শুকাডাঙার দুই নাবালিকা বাড়ির অদূরে খেলে মেতেছিল। সেসময় ধৃতরা সেখানে পৌঁছে জোরপূর্বক ওই দুই নাবালিকাকে সেখান থেকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে ধর্ষণ করে। নাবালিকারা চিৎকার করলে তাদের খুনের হুমকি দেয় অভিযুক্তরা। পরে দুই নাবালিকাকে জঙ্গলে ফেলে রেখেই পালিয়ে যায় ধৃতরা।

- Advertisement -

এদিকে দীর্ঘ সময় ওই দুই নাবালিকার খোঁজ না মেলায় পরিবারের লোকেরা খোঁজ শুরু করেন। জহ্ঘলের ভেতর থেকে তাদের উদ্ধার করা হয়। দুই নাবালিকা সমস্ত কথা তাদের পরিবারের লোকেদের জানায়। প্রথমে তাদের বননবগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় পরে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় তাদের। সেখানে নাবালিকাদের মেডিকেল পরীক্ষাও হয়। পাশাপাশি এক নির্যাতিতা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তেতে পুলিশ গণধর্ষণ ও পকসো অ্যাক্টে মামলা রুজু করে পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করে।