মনোনয়ন পত্র জমা দিলেন সংযুক্ত মোর্চার ৫ এবং বিজেপির ৪ প্রার্থী

69

রায়গঞ্জ: মনোনয়ন পত্র জমা দিলেন সংযুক্ত মোর্চার ৫ প্রার্থী এবং বিজেপির ৪ প্রার্থী। এদিন কালিয়াগঞ্জ আসনের বিজেপি প্রার্থী সৌমেন রায় এদিন মনোনয়ন পত্র জমা দেননি। ইটাহারের বিজেপি প্রার্থী অমিত কুন্ডু এদিন মনোনয়নপত্র জমা দিতে গেলেও ফর্মে কিছু ত্রুটি থাকার জন্য প্রথমে মনোনয়নপত্র জমা দেওয়া সম্ভব হয়নি। পরে অবশ্য ত্রুটি সংশোধন করে জমা দেন।

এদিন রায়গঞ্জের দেবিনগর পোস্ট অফিস মোড় থেকে মিছিল করে কর্ণজড়ায় মহকুমা শাসকের দপ্তরে পৌঁছে মনোনয়ন পত্র জমা দেন রায়গঞ্জের সংযুক্ত মোর্চার প্রার্থী মোহিত সেনগুপ্ত, ইটাহারের প্রার্থী শ্রীকুমার মুখোপাধ্যায়, হেমতাবাদের প্রার্থী ভূপেন বর্মন এবং কালিয়াগঞ্জের প্রার্থী প্রভাস সরকার। করণদিঘির সংযুক্ত মোর্চার প্রার্থী হাফিজুল ইকবাল মিছিলে যোগ না দিলেও এদিন বাম কর্মীদের সঙ্গে নিয়ে কর্নজোড়ায় মনোনয়নপত্র জমা দেন। এদিন রায়গঞ্জের প্রাক্তন সাংসদ দীপা দাসমুন্সী প্রার্থীদের সঙ্গে মিছিলে শামিল হন।

- Advertisement -

অন্যদিকে, দেবিনগর কসবা নেতাজি মোড় থেকে সুসজ্জিত ভাবে মিছিল করে মনোনয়নপত্র জমা দেন বিজেপির প্রার্থীরা। রায়গঞ্জের কৃষ্ণ কল্যাণী, হেমতাবাদের চাঁদিমা রায়, করণদিঘির ভবেশ সিংহ এবং ইটাহারের অমিত কুন্ডু এদিন মনোনয়ন পত্র জমা দেন। ছিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী এবং জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী।