শিলিগুড়িতে করোনার বলি ৫, কমল সংক্রমণ

191

শিলিগুড়ি: করোনায় সংক্রামিত হয়ে রবিবার শিলিগুড়িতে পাঁচজনের মৃত্যু হয়েছে। হিমাঞ্চল বিহারের কোভিড হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন কার্সিয়াংয়ের বাসিন্দা রোশন প্রধান (৫৩) এবং শিলিগুড়ির ক্ষুদিরামপল্লীর বাসিন্দা শিবানী দে (৬৯)। অন্যদিকে, উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের রেসপিরেটরি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (রিকু) ভক্তিনগরের বাসিন্দা ফণিভূষণ মজুমদার (৭৬) এবং নিউ জলপাইগুড়ি থানার নৌকাঘাট এলাকার বাসিন্দা মালতি ঘোষের (৭০) মৃত্যু হয়েছে।

কাওয়াখালির বেসরকারি হাসপাতালে সুনীল সরকার (৮৫) নামে ফাঁসিদেওয়ার বাসিন্দা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিন দার্জিলিং জেলা এবং শিলিগুড়ি পুরনিগম এলাকার সংক্রমণও কিছুটা কমেছে। রবিবার জেলায় মোট ৫৬ জন সংক্রামিত হয়েছেন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় এদিন ৫০ জন সংক্রামিত হয়েছেন। এর মধ্যে দার্জিলিং জেলার অধীনে থাকা ৩৩টি ওয়ার্ডে ৩০ জন এবং জলপাইগুড়ি জেলার অধীনে থাকা ১৪টি ওয়ার্ডে ২০ জন সংক্রামিত হয়েছেন। যা শনিবারের তুলনায় অনেকটাই কম।

- Advertisement -

এদিন মাটিগাড়া এবং খড়িবাড়িতে একজন করে, নকশালবাড়িতে ৭ জন, ফাঁসিদেওয়ায় ৫ জন, মিরিকে ৩ জন, কার্সিযাং পুরসভা এলাকায় ২ জন এবং দার্জিলিং পুরসভা এলাকায় একজন সংক্রামিত হয়েছেন। এদিন জেলায় ৭৭ জন করোনামুক্ত হয়ে ছুটি পেয়েছেন বলে দার্জিলিংয়ের জেলাশাসক শশাঙ্ক শেঠি জানিয়েছেন।