হাতুড়ে চিকিৎসক খুনে আটক ৫

75

রায়গঞ্জ: রায়গঞ্জে হাতুড়ে চিকিৎসক খুনের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের দফায় দফায় জেরা করছেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। পাশাপাশি জেলা পুলিশের কর্তারাও জিজ্ঞাসাবাদ করছেন। পুলিশ সুপার সুমিত কুমার জানান, ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের পর এদিন বিকেল পাঁচটা নাগাদ দেহ পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। পরিবারের তরফে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার বিকেল চারটে নাগাদ রায়গঞ্জের চাপদুয়ারে নৃশংসভাবে খুন হন রব্বানি আলি (৩০) নামে ওই হাতুড়ে চিকিৎসক। তাঁর বাড়ি মারাইকুরা গ্রাম পঞ্চায়েতের সুভাষগঞ্জ সংলগ্ন বাসুদেবপুরে। দুষ্কৃতীরা তাঁকে খুন করে দেহ জলাশয়ে ফেলে পালিয়ে যায় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যান রায়গঞ্জ থানার পুলিশ আধিকারিক, ডিএসপি সদর ও গোয়েন্দা কর্তারা। সন্ধ্যা ছ’টা নাগাদ পুলিশ কুকুর এনে ঘটনাস্থলে তল্লাশি চালানো হয়।

- Advertisement -

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে ওষুধের দোকান থেকে বাড়ি ফিরছিলেন পেশায় হাতুড়ে চিকিৎসক রব্বানি সাহেব। পথে চাপদুয়ার এলাকায় তাঁর ওপর ধারালো নিয়ে হামলা চালায় কিছু দুষ্কৃতী। তাঁকে নৃশংসভাবে খুন করে দেহ জলাশয়ে ফেলে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে ১০০ মিটার দূরে ভুট্টা খেতে কাজ করছিলেন কিছু শ্রমিক। তাঁরা বিষয়টি লক্ষ্য করে থানায় খবর দেন। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়। খুনের ঘটনার তদন্ত নেমে পুলিশ ৫ জনকে আটক করেছে।