ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ২টি পরিবারের ৫টি ঘর

123

চাঁচল: ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই দুটি গৃহস্থ পরিবারের পাঁচটি ঘর। শনিবার ঘটনাটি ঘটেছে রাত ৩টে নাগাদ চাঁচল মতিহারপুর গ্রাম পঞ্চায়েতের কালিয়াপাড়ায়। ঘটনায় দুটি পরিবারের দুটি বাড়ির মোট পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে। পুড়েছে দুটি পরিবারের দুটি রান্নাঘর ও দুটি গোয়ালঘরও। এছাড়া দুটি বাড়ির বিছানা-কাঁথা থেকে আসবাবপত্র, খাদ্য সামগ্রী কোনও কিছুই অবশিষ্ট নেই। যদিও ঘটনায় কোনও প্রাণহানির খবর পাওয়া যায়নি।

ঘরপোড়া দুই বাড়ি মালিকের নাম সাত্তার আলি ও বদির আলি। এরা সম্পর্কে নিজের দুই ভাই। তাঁদের দুজনেরই বাড়ি মাটির দেওয়াল ও টালির ছাউনি দিয়ে তৈরি। আগুনে সাত্তারের দুটি ঘর ও বদিরের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। দুই ভাই সাত্তার ও বদির জানান, সব মিলিয়ে দুজনের প্রায় পাঁচ লক্ষাধিক টাকা পরিমাণের ক্ষয়ক্ষতি হয়েছে।

- Advertisement -

আগুন নেভানোর জন্য চাঁচল দমকল বাহিনীকে বার বার ফোন করলে তাঁরা ফোন ধরেননি। এনিয়ে দমকলের ওপর ক্ষুব্ধ গ্রামবাসীরা। তবে স্থানীয়রা এসে কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। আগুন কিভাবে তাদের বাড়িতে লাগলো তা কেউ বলতে পারছেন না। গোয়াল ঘরের সাঁঝাল থেকে হয়ত এই আগুন লেগে থাকতে পারে বলে প্রাথমিক অনুমান।