পৃথক পথ দুর্ঘটনায় মৃত ৫

90

কিশনগঞ্জ: পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে কিশনগঞ্জে। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। সৃতরা হলেন তমন্না বেগম (১৮),রানী বেগম(৭),মুসকান (৫), মনজর আলম(৩০), । পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের মধ্যে তমন্না বেগমের স্বামী মহম্মদ মুন্নার অবস্থা আশঙ্কাজনক। চিকিৎসার জন্য তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ঠাকুরগঞ্জ থানা এলাকার খারুদহ ঠাকুরগঞ্জ গ্রামীন সড়কে জীবনগছের নিচিতপুর গ্রামে ডাম্পার ও বাইকের মুখোমুখি সংঘর্ষে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। আরও একজন গুরুতর জখম হন। সূত্র জানিয়েছে জীবনগছ গ্রাম পঞ্চায়েতের মালিনী গ্রামের বাসিন্দা মহম্মদ মুন্না বাইকে নিজের স্ত্রী ও শালিকাদের নিয়ে পোয়াখালী গ্রামে নিজের আত্মীয়র বাড়ীর বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। সেসময় দূর্ঘটনাটি ঘটে। ঠাকুরগঞ্জ থানার আইসি মোহন কুমার জানান, ঘাতক ডাম্পারটি পুলিশ বাজেয়াপ্ত করা হয়েছে।

- Advertisement -

অপরদিকে এইদিন সকালে জেলার চোপড়াবোখারী গ্রামের কাছে ৩২৭-ই সড়কে একটি দ্রুতগামী ট্রাক রাস্তা পারাপারের সময় মনজর আলমকে পিষে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সুন্দরবাড়ি গ্রামের বাসিন্দা মনজরের। অন্যদিকে, বাহাদুরগঞ্জ থানা এলাকার কাশিবাড়ী গ্রামের একটি ধর্মীয় অনুষ্ঠানে মোবাইল টাওয়ারের উপরে মাইক লাগাতে গিয়ে পরে গিয়ে একজন মিস্তির মৃত্যু হয়েছে। এই মৃত ব্যক্তি পাঠকই কলা গ্রামের কাশিবাড়ী চকের বাসিন্দা মহম্মদ মাসুদ।