পৃথক দুই পথ দুর্ঘটনায় মৃত ৫

169

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলায় পৃথক দুই পথ দুর্ঘটনায় মৃত্যু হল পাঁচজনের। প্রথম ঘটনাটি ঘটেছে, শুক্রবার রাতে বহরমপুর থানার কাটাবাগান এলাকাতে। সূত্রের খবর গতকাল কাজ সেরে দুই ব্যাক্তি একটি টোটো করে হরিহরপাড়ার দিকে নিজেদের বাড়ি ফিরছিলেন। সেসময় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে টোটোটিতে সজোরে ধাক্কা মারে। এই ঘটনাতে মৃত্যু হয় দুজনের এবং আহত হন টোটো চালক। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তিদের নাম উত্তম হালদার (৫০) এবং বাবু মন্ডল (৪৫)। আহত টোটো চালক মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে, শনিবার ভোররাতে এক বাইক দুর্ঘটনায় মৃত্যু হল তিন বাইক আরোহীর। সাগরদীঘি থানার ভাটাপাড়া-কুশিডাঙ্গা এলাকার ঘটনা‌। মৃতদের নাম সীতানাথ মন্ডল, শঙ্কর মন্ডল ও অপূর্ব মন্ডল। প্রত্যেকের বয়স ত্রিশের কোঠায়। এদিন মোটরসাইকেল করে বাড়ি ফেরার সময় তাঁরা নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেওয়ালে ধাক্কা মারেন।

- Advertisement -

স্থানীয়দের একাংশ সূত্রে খবর, মৃত তিন বাইক আরোহী কানুপুর এলাকা থেকে গান শুনে মনিগ্ৰামের কান্তনগর এলাকায় নিজেদের বাড়ি ফিরছিলেন। একই বাইকে তিনজন যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি দেওয়ালে ধাক্কা মারে বলে এলাকাবাসীর অনুমান। ফলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এদিকে, ঘটনার খবর সাগরদীঘি থানায় দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে  যায়।